‘অসাধারণ গল্পে কাজ করছি’

Share Now..

অন্যান্য দেশের তারকাদের মতো দেশের তারকাও ওটিটির কাজে মনোযোগী হচ্ছেন। এরইমধ্যে তাদের বেশ কিছু কাজ দুই বাংলায় দারুণ প্রশংসিত হয়েছে। সেই ধারাবাহিকতায় এবার ‘কুহেলিকা’ শিরোনামে নতুন একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির।

এরইমধ্যে ক্রাইম থ্রিলারধর্মী গল্পের এই ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়েছে। তবে আগামীকাল টিমের সঙ্গে যোগ দেবেন সাফা। ঢাকা, মুন্সিগঞ্জের পাশাপাশি দেশের বিভিন্ন স্থানে সিরিজটির শুটিং হবে বলে জানিয়েছেন নির্মাতা সামিউর রহমান।

এ প্রসঙ্গে সাফা কবির বলেন, ‘আমি খুবই সৌভাগ্যবান যে আরো একটা ভালো গল্পে কাজ করতে যাচ্ছি। আমার বলি ওয়েব সিরিজটি দারুণ প্রশংসিত হয়েছিল। সেই ধারাবাহিকতা এই সিরিজটিতেও ধরে রাখতে চাই। কারণ কুহেলিকার গল্পটি অনেকটাই ব্যতিক্রমী। একটি অসাধারণ গল্পে কাজ করছি। আমার বিশ্বাস দর্শকদের মনের মতো একটি কাজ উপহার দিতে পারব।’ এছাড়া ওটিটির কাজ প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘ওটিটির জন্য নিয়মিতই ভালো কাজের প্রস্তাব পাচ্ছি। অনেকগুলো কাজ নিয়েই মিটিং চলছে। সবকিছু মিলে গেলে নিয়মিতই ওটিটির কাজে আমাকে দেখা যাবে।’

সাফা ছাড়াও এতে আরো অভিনয় করছেন অর্ষা, ইয়াশ রোহান, সাফায়েত মনসুর রানা, এলিনা শাম্মী প্রমুখ। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষদিকে ভারতীয় ওটিটি প্লাটফর্ম জি ফাইভে মুক্তি পাবে ‘কুহেলিকা’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *