আবারো সম্পর্ক বিচ্ছেদ!

Share Now..

ভারত ছেড়ে আপাতত যুক্তরাষ্ট্রে বসবাস করছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। নেই কোনো নতুন সিনেমার খবরেও। ‘তুরবাজ’ সিনেমায় সঞ্জয় দত্তের সঙ্গে তাকে শেষবার দেখেছিলেন দর্শকরা।

সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তির পর বেশ প্রশংসিত হয়েছিল সেসময়। তবে কাজের বাইরে বরাবরের মতো আবারো নতুন প্রেম-বিচ্ছেদের খবরে শিরোনামে এলেন তিনি। কয়েক মাস আগেই আমেরিকান শেফ জাস্টিন স্যান্টোসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি।

তাদের দু’জনের একান্ত সময় কাটানোর ছবিও বেশ ভাইরাল হয়। তবে পরিণয়ে গড়ানোর আগেই সম্পর্কের ইতি টানলেন এই ‘রকস্টার’ অভিনেত্রী। নার্গিস বলেন, ‘আমাদের মাঝে আর প্রেমের কোনো সম্পর্ক নেই, তবে আমরা এখনো বন্ধু রয়েছি।’

প্রেম-বিচ্ছেদ তার এটাই প্রথম নয়, এর আগে ও একাধিক সম্পর্কে জড়িয়েছেন নার্গিস। জাস্টিনের আগে নার্গিস চলচ্চিত্র নির্মাতা ম্যাট আলোনজোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। এছাড়া দীর্ঘদিন উদয় চোপড়ার সঙ্গে চুটিয়ে প্রেম করেন এই অভিনেত্রী।

তবে সেই সময় তাদের সম্পর্ক নিয়ে চুপ থাকলেও সম্প্রতি এক সাক্ষাত্কারে নার্গিস জানান, তাদের সম্পর্ক নিয়ে চুপ থাকা ভুল ছিল। এ নিয়ে নার্গিস বলেন, ‘উদয়ের সঙ্গে সম্পর্কের বিষয়ে চুপ থাকার জন্য দুঃখিত। তিনি ভারতে আমার দেখা সবচেয়ে সুন্দর মানুষ ছিলেন। এভারেস্টের চূড়ায় উঠে আমাদের কথা চিত্কার করে সবাইকে জানানো উচিত ছিল।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *