আমাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে: রিয়াজ

Share Now..

বাংলাদেশ চলচ্চিত্র সমিতির নির্বাচন ঘিরে হুমকির মুখে পড়েছেন চিত্রনায়ক রিয়াজ। জানালেন, তাকে বিভিন্নভাবে খুনের হুমকি দেওয়া হচ্ছে।

মঙ্গলবার দুপুরে মগবাজারের একটি কনভেনশন সেন্টারে শিল্পী সমিতির নির্বাচনে ভোটারদের জন্য প্যানেল পরিচিতির আয়োজন করে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ। সেখানে পুরো প্যানেল ও ভোটাদের সরব উপস্থিতি দেখা যায়। এছাড়া ছিলেন বরেণ্য সব সিনিয়র অভিনেতা ও নির্মাতারা।

সেখানে ভোটারদের সামনে রিয়াজ বক্তব্য দেয়ার সময় বলেন, ‘আমরা সত্য বলছি বলে অনেকেই ‘অন্তরজ্বালা’ সৃষ্টি হয়েছে। কাউকে দোষারোপ করছি না তবে বিগত কয়েকদিন আমাকে ফোন করে অনেক জায়গা থেকে খুনের হুমকি দেয়া হচ্ছে।’

রিয়াজ বলেন, আমাকে ফোন করে বলা হচ্ছে এফডিসিতে গেলে মেরে ফেলবে, হাত পা ভেঙে দেবে। জিডি করিনি তবে যতটুকু ব্যবস্থা আমার পক্ষে নেয়ার আমি নিয়েছি। নাম্বারগুলো আমার কাছে রেখেছি।

জোর গলায় রিয়াজ বলেন, আমি রিয়াজ একজন ক্ষুদ্র মানুষ। শুধু আমি কেন, আমাদের মানুষগুলোসহ এফডিসিতে যিনি ঝাড়ু দেন তাকে কেউ একবার ধাক্কা দিয়ে দেখুক হাতের শক্তি কতটুকু দেখে নিতে চাই। অনেক কথা জানি যেগুলো প্রকাশ্যে বলছি না। বিগত দিনে অন্যদের অনেক ভয়ভীতি দেখানো হয়েছে। আমরা নির্বাচনে এসে সমস্ত অন্যায়ের শেকড় ধরে টান দিয়েছি।

সবশেষে ৪২৮ জন ভোটারের উদ্দেশে রিয়াজ বলেন, ভোট দিতে আসার আগে অবশ্যই পরিবারের মানুষদের সঙ্গে আলাপ করবেন। তারা কাকে চান জেনে নেবেন। রিক্সা কিংবা উবারে চড়ে ভোট দিতে আসার দিন তাদের কাছেও জিজ্ঞেস করবেন তারা কাদের নির্বাচিত হতে দেখতে চায়। ফেসবুকে মানুষের কমেন্টসে মনে হয় ১৮ কোটি মানুষ আমাদের সমর্থন দিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published.