আর মাধবনের সঙ্গে ওয়েব সিরিজে মীর

Share Now..

ডিসেম্বরের শুরুতেই বড় ঘোষণা দিলেন ভারতীয় অভিনেতা, গায়ক, আরজে মীর আফসার আলি। নেটফ্লিক্সের ওয়েব সিরিজে আর মাধবনের সঙ্গে অভিনয় করেছেন তিনি। তারকার সঙ্গে ছবি পোস্ট করে সেকথাই জানালেন মীর।

১৭ ডিসেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ওয়েব সিরিজ ‘ডিকাপলড’। সেখানেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মীর। চরিত্র সম্পর্কে এখনও পর্যন্ত তেমন কিছু জানা যায়নি। তবে মীর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “এর আগে কখনও কোনও প্ল্যাটফর্মের জন্য ওয়েব সিরিজে কাজ করিনি। তারপর এল সমস্যায় জর্জরিত ২০২০ সাল… আর একটা বিশ্বাস… নিজের জন্য আরও ভাল কিছু করার প্রতিজ্ঞা। প্রযোজক বিক্রমাদিত্য মোটওয়ানে এবং পরিচালক হার্দিক মেহতার সঙ্গে নেটফ্লিক্সের ওয়েব সিরিজে কাজ করে খুব ভাল লেগেছে। সিরিজের নাম ডিকাপলড। অভিনয়ে আর মাধবন ও সুরভিন চাওলা। ১৭ ডিসেম্বর মুক্তি পাবে। আপনাদের শুভেচ্ছার জন্য অগ্রিম ধন্যবাদ।”

বিবাহিত জীবনের কাহানি ফুটিয়ে তুলবে ‘ডিকাপলড’ সিরিজ। স্বামী-স্ত্রী আরিয়া ও শ্রুতির ভূমিকায় অভিনয় করেছেন মাধবন ও সুরভিন। দু’জনেই বিবাহিত সম্পর্কে তিতিবিরক্ত। আলাদা হওয়ার ভাবনাচিন্তা করেও একই ছাদের নিচে থাকছে। ট্রেলার দেখে যা মনে হচ্ছে, তাতে সম্পর্কের চক্রবূহ্যে আটকে দুই চরিত্র। ট্রেলারে মীরের দেখা মেলেনি। তবে বুধবার সিরিজের সঙ্গে যুক্ত থাকার কথা জানিয়ে দিয়েছেন মীর।

বাংলায় প্রায় চার বছর পর স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন মীর। ছবির নাম ‘বিজয়ার পরে’। পরিচালনায় নবাগত অভিজিৎ শ্রী দাস। মীর-স্বস্তিকা ছাড়াও ছবির অন্যতম আকর্ষণ দীপঙ্কর দে ও মমতা শংকর জুটি।

Leave a Reply

Your email address will not be published.