ইন্ডাস্ট্রিতে পর্নকাণ্ড নিয়ে মুখ খুললেন নয়না

Share Now..

সম্প্রতি সিনে জগতে কালো ছায়া ফেলেছে পর্নোগ্রাফি। একই সঙ্গে জড়িয়ে গিয়েছে কলকাতা, মুম্বাইয়ের নাম। ভারতীয় সংবাদপত্রের খবরে উঠেছে; কলকাতা-মুম্বাই শহরেই নাকি রমরমিয়ে চলছে পর্ন ছবি তৈরির ব্যবসা। যা নিয়ে উঠতি মডেল, অভিনেত্রীদের অজস্র অভিযোগ। এই অভিযোগ ওঠার মুখ খুলেছেন কালকাতা বাংলা ছবির নায়িকা নয়না গঙ্গোপাধ্যায়।

বিষয়টি নিয়ে নয়না প্রথমে মুখ খুলতেই চাননি। তার দাবি, ‘রাজ কুন্দ্রা পর্নকাণ্ডের সঙ্গে জড়িত, এটা প্রমাণ সাপেক্ষ। বিষয়টি নিয়ে বিশেষ কিছু জানিও না। যা জানি না তাই নিয়ে মুখ খুলতে রাজি নই।’
তার পরেই তিনি সাফ জবাব দেন, আমি লোক বুঝে চলা ফেরা করি। ছবির আলোচনা ছাড়া বাড়তি কথা বলি না। শুটিংয়ের পর নিজের মতো সময় কাটাই। হয়তো এই কারণেই কেউ আমায় কুপ্রস্তাব দেওয়ার সাহস পায়নি। আজ পর্যন্ত আমি কারও থেকে কোনও খারাপ ব্যবহার পাইনি।’সাহসী দৃশ্যে অভিনয় করেন নয়না। তার অভিনীত ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’, রামগোপাল বর্মার ‘ডি কোম্পানি’ জ্বলন্ত উদাহরণ। অভিনেত্রী নেট মাধ্যমে যথেষ্ট খোলামেলা পোশাক পরে হাজির হন।

নয়নার যুক্তি, অভিনয় দুনিয়ায় আসার আগে এই ধরনের সাহসী দৃশ্য বহু ছবিতে দেখানো হয়েছে। ইদানিং কানে আসছে, ওয়েব সিরিজ মানেই নাকি সফট পর্ন। এই অভিযোগ আমি যুক্তিসঙ্গত নয়।

তার বক্তব্য, চিত্রনাট্যের দাবি মেনে কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় আর পর্ন ছবিতে অভিনয় এক দম আলাদা। দুটোকে গুলিয়ে ফেললে চলবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *