‘ইমরানকে কিছু বলা মানে বধিরের সঙ্গে আলাপ করা’

Share Now..

পাকিস্তানের সিন্ধু প্রদেশের মুখ্যমন্ত্রী মুরাদ আলি শাহ বলেছেন, দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের কথা কথা বলার মানে হচ্ছে কোনো বধিরের সঙ্গে কথা বলা। দেশটির জাতীয় ইকোনমিক কমিটির এক বৈঠকে এক মন্তব্যে এ কথা বলেন তিনি।

মুরাদ আলি শাহ বলেন, ‘রাস্তা নির্মাণে সিন্ধু সরকারকে অর্থ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন ইমরান খান। বছরের পর বছর গেলেও সে অর্থ আমরা পাইনি। পাকিস্তানের অর্থ মন্ত্রণালয় এখন পর্যন্ত ১৪টি উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছে পাঞ্জাব প্রদেশের জন্য। খাইবার পাখতুনের জন্য ১০টি, বেলুচিস্তানের জন্য ২৮টি। অথচ সিন্ধু প্রদেশের জন্য মাত্র ২টি উন্নয়ন প্রকল্প ধার্য করেছে ইমরান খান সরকার।’
তিনি আরও বলেন, ‘পাকিস্তানের রাজস্বের মোট ৭০ শতাংশ আসে সিন্ধু প্রদেশ হতে। অথচ এই প্রদেশের উন্নয়নের জন্য ২টি প্রকল্পে মাত্র ১ দশমিক ৫ বিলিয়ন ডলারের বিনিয়োগ এসেছে। যা কোনোভাবেই যথেষ্ট না।’সিন্ধু প্রদেশের প্রতি এমন বৈষম্য নিয়ে গত সোমবার ইমরান খানের উদ্দেশ্যে একটি চিঠি লিখেছেন মুরাদ আলি শাহ। সেখানে তিনি লিখেছেন, সিন্ধুর জনগণের বিরুদ্ধে কাজ করছেন ইমরান খান। এই অঞ্চলের মানুষের জীবনমান নিয়ে তার কোনো গুরুত্ব নেই।

One thought on “‘ইমরানকে কিছু বলা মানে বধিরের সঙ্গে আলাপ করা’

  • February 10, 2024 at 2:15 pm
    Permalink

    Monitor phone from anywhere and see what’s happening on target phone. You will be able to monitor and store call logs, messages, social activities , images , videos, whatsapp and more. Real-time monitoring of phones, No technical knowledge is required, no root is required.

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *