ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ গঠিত কমিটি করোনা আক্রান্ত মৃত ৩ জনসহ মোট ১০১ তম লাশ দাফন সম্পন্ন করলো।

Share Now..

মহেশপুর, ঝিনাইদহ

করোনা আক্রান্ত হয়ে যশোর সদর হাসপাতালে ২৮-০৬-২০২১২১তাং সন্ধ্যা ৭.০০ টায় চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন। তাকে চিকিৎসার জন্য ২৭-০৬-২০২১ তাং যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। ২৮-০৬-২০২১ তাং রাত ১২.০০ টায় নিজ গ্রামের স্থানীয় গোরস্থানে দাফন করা হয়।
মোঃ আলী কদর,বয়স-৫৩, পিতা মৃত আদিল উদ্দিন জমাদার,গ্রাম- লক্ষীপুর,ইউনিয়ন – পদ্মকর, সদর উপজেলা, ঝিনাইদহ করোনা আক্রান্ত হয়ে ২৯-০৬-২০২১ তাং সকাল ৭.৩০ টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। গত ২২-০৬-২০২১ তাং অসুস্থ অবস্থায় বাড়িতে চিকিৎসা অবস্থায় ছিলেন। তিনি ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ের সার্কিট হাউসে অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। জানাযা শেষে বাদ জোহর নিজ গ্রামের স্থানীয় গোরস্থানে দাফন করা হয়।
মোঃ আলতাফ হোসেন, বয়স-৪০পিতাঃ লোকমান শেখ, গ্রামঃধাওড়া ,শৈলকুপা, ঝিনাইদহ করোনা আক্রান্ত হয়ে ২৮-০৬-২০২১ তাং দুপুর ১২.০০ টায় নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। তিনি ১০ দিন ধরে বাড়িতে অসুস্থ অবস্থায় ছিলেন। বাদ আসর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। পেশায় তিনি কৃষক ছিলেন।
ঝিনাইদহ জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোঃ মজিবর রহমান মহোদয়ের অনুমতিক্রমে ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ উপপরিচালক মোঃ আব্দুল হামিদ খান এর সার্বিক তত্ত্বাবধানে স্ব -স্ব উপজেলার উপজেলা দাফন কমিটির সদস্য ও মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষকের মাধ্যমে উক্ত ৩ জনের মরদেহের দাফন কাজ সম্পন্ন করা হয়।ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ গঠিত কমিটি এ পর্যন্ত ১০১ জন করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ মৃত ব্যক্তির লাশ দাফন সম্পন্ন করলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *