এই পরীক্ষার সময়ে আপনার পাশে আছি: শাহরুখের ভক্তরা

Share Now..

ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো-এনসিবি দেশটির কিংবদন্তী অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করেছে। এই ঘটনার পর শাহরুখের ভক্তরা তার বাসা মান্নাতের বাইরে জড়ো হয়েছে এবং তার সমর্থনে প্ল্যাকার্ড রেখে গেছে। প্ল্যাকার্ডে অভিনেতার প্রতি তাদের ‘নিশর্ত ভালোবাসার’ কথা উল্লেখ করা হয়েছে বলে জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

প্রতিবেদনে বলা হয়, ওই প্ল্যাকার্ডের ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শেয়ার করেছে শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব নামে একটি একাউন্ট।

তাতে লেখা ছিল, ‘আমরা বিশ্বের প্রতিটি প্রান্ত থেকে আসা সকল ভক্ত আপনাকে গভীরভাবে এবং নিশর্তভাবে ভালোবাসি! এই পরীক্ষার সময়ে আমরা আপনার সাথে আছি! যত্ন নিবেন, কিং।’
শাহরুখের আরও ভক্তরা পোস্টে তাদের সমর্থন জানিয়েছেন। ‘নেপাল থেকে। শাহরুখ খান যাই হোক না কেন আপনার কাছে আমাদের সমর্থন এবং ভালোবাসা আছে,’ একজন লিখেছেন। ‘পৃথিবীর যে কোন স্থান এবং কোণায় থাকা প্রতিটি বাবা -মা, ধনী বা দরিদ্র সবসময় একজন পিতা -মাতা! আমাদের হৃদয় সবসময় আমাদের শিশুদের জন্য আঘাত করে। সমর্থন অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ। এবং বাবা -মা, এসআরকে এবং গৌরী এবং স্বয়ং আরিয়ানের জন্য, এটি জানা গুরুত্বপূর্ণ। আমরা তাদের পক্ষে দাঁড়িয়েছি’।পূজা ভাট, হংসাল মেহতা, সুজান খান এবং শাহরুখের ফিল্ম ইন্ডাস্ট্রির আরও অনেক বন্ধুরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রতি সমর্থন জানিয়েছেন। সালমান খান, মাহীপ কাপুর, সীমা খান শাহরুখের বাড়িতে ছুটে গিয়েছেন। শাহরুখের ‘কাভি হা কাভি না’-এর সহ-অভিনেতা সুচিত্রা কৃষ্ণমূর্তি একটি টুইট বার্তায় বলেন, ‘একজন পিতামাতার জন্য তাদের সন্তানকে কষ্টে দেখার চেয়ে কঠিন কিছু নেই। দোয়া রইলো।” একটি ফলো-আপ টুইটে, তিনি যোগ করেছেন, “যারা বলিউডকে টার্গেট করছে তাদের জন্য ফিল্ম তারকাদের উপর সমস্ত #এনসিবি অভিযান মনে আছে? হ্যাঁ কিছুই পাওয়া যায়নি এবং কিছুই প্রমাণিত হয়নি।

Leave a Reply

Your email address will not be published.