এই বছর আর মাঠে দেখা যাবে না নেইমারকে

Share Now..

দীর্ঘ প্রতিক্ষার পর সের্হিও রামোসের অভিষেক, গোল না পেলেও প্লে-মেকারের ভূমিকায় দারুণ সফল লিওনেল মেসি। দলও ৩-১ গোলে জয় পেয়েছে। তবু, গতকালের (২৮ নভেম্বর) ম্যাচের পর পিএসজি সমর্থক ও টিম ম্যানেজম্যান্ট ঠিক খুশি হতে পারছে না। কারণ, তাদের দলের অন্যতম সেরা তারকা নেইমার যে চোট পেয়ে ছিটকে গেছেন।

কাল ম্যাচের পর অবশ্য জানা যায়নি ব্রাজিলিয়ান সুপারস্টারের চোট কতটা গুরুত্বর। তবে আজ (২৯ নভেম্বর) কিছুটা আভাস পাওয়া যাচ্ছে। ফরাসি সংবাদমাধ্যমগুলোর তথ্যমতে, অন্তত ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে। আজ নেইমারকে আরও পরীক্ষা করানো হবে। এর পরই জানা যাবে ঠিক কতদিন তার সার্ভিস পাবে না পিএসজি। তবে এটা অন্তত নিশ্চিতভাবে বলে দেওয়া যায় যে, চলমান ২০২১ সালে আর খেলা হবে না নেইমারের।
গতকাল সেঁত এতিয়েনের বিপক্ষে ম্যাচের ৮৪ মিনিটের সময় ইভান মাকোর ট্যাকল থেকে বাঁচতে লাফ দিয়েছিলেন নেইমার। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে তার বাঁ পা মাকোর ডান পায়ের ওপর বেকায়দাভাবে পড়ে। তাল সামলাতে না পারায় সঙ্গে সঙ্গেই নেইমারের গোড়ালি বেঁকে যায়। মুহুর্তের মধ্যেই ব্যাথায় চিৎকার দিয়ে ওঠেন নেইমার। তার চোখ বেয়ে পানিও পড়েছে এবং পরে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় ব্রাজিলিয়ান তারকাকে।আরএমসি স্পোর্ত জানিয়েছে, গতকাল চোট পাওয়ার সঙ্গে সঙ্গেই স্ক্যান করানোর পর পিএসজির চিকিৎসক জানান, নেইমারের মোচড়টা গুরুত্বর। অন্তত দেড় মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে এবং খেলতে পারবেন না পিএসজির আসন্ন ছয়টি ম্যাচ।

Leave a Reply

Your email address will not be published.