কঙ্গনার অনুশোচনা

Share Now..


ক্যারিয়ারের শুরু করতে চেয়েছিলেন মডেলিং দিয়েই। কিন্তু কপালের লিখন না যায় খন্ডন। কখনও জানতেনই না, বলিউডের প্রথম সারির অভিনেত্রী হয়ে উঠবেন তিনি।বলছি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউতের কথা। কিন্তু সহজ ছিল না তার এই সফর। জীবনে ছোটখাটো ভুল সবারই হয়। অভিজ্ঞতার অভাবে আবার কখনও দূরদর্শিতার অভাবে। ভুল স্ক্রিপ্ট পছন্দ করেও অনেকে মুশকিলে পড়েন। তবে আইকনিক চরিত্রের কথা ভুলে গেলেও এ ধরনের চরিত্রকে ভোলেন না দর্শক-অনুরাগীরা। এমনই কিছু কাণ্ড ঘটিয়েছেন কঙ্গনা রানাওয়াত নিজেও। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী অনুশোচনা করেছেন ক্যারিয়ারের কিছু ভুল সিদ্ধান্ত নিয়ে।দি ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী কঙ্গনার কথায় ’জীবনে কখনও কখনও ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলে মানুষ। আমিও করেছিলাম এই ভুল। কেউ কেউ বলবে যে সম্পূর্ণ ভুল সিদ্ধান্ত ছিল। কিন্তু আমার কাছে এটা ভুল না। অনেকেই বলেন, এসব সিনেমা কেন করেছ? এর থেকে অনেক ভাল সুযোগ পেতে। কিন্তু আমার কাছে আর কোনও সুযোগ ছিল না। এমনকি অপশনও ছিল না। আমার কাছে কোনও কাজ ছোট না। আমি যা টাকা পেয়েছিলাম, সেটা কাজে লাগিয়েছিলাম। আমার আর সত্যিই কিছু করার ছিল না।’

তিনি আরো বলেন ‘লাইফ ইন এ মেট্রো’, ‘গ্যাংস্টার’, ‘ফ্যাশন’ সিনেমায় আইকনিক চরিত্রে অভিনয় করার পরেও তিনি নাকি ‘ডাবল ধামাল’ এবং ‘রাস্কেল’ এর মত চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। কিন্তু কেন? এই প্রশ্নের সম্মুখীন হতে হয় কঙ্গনাকে।

জানা গেছে, কঙ্গনাকে সামনে দেখা যাবে ‘ইমারজেন্সি’ চলচ্চিত্রে । এতে ইন্দিরা গান্ধীর চরিত্রে তাকে দেখা যাবে। তাই নিয়ে চলছে কঙ্গনার চূড়ান্ত ব্যস্ততা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *