করোনায় আক্রান্ত মুমুর্ষ রোগীরা ফোন করলেই মিলবে অক্সিজেন

Share Now..

স্টাফ রিপোর্টারঃ

করোনায় আক্রান্ত মুমুর্ষ রোগীরা মোবাইলে যোগাযোগ করলে তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হবে অক্সিজেন সিলিন্ডার। তার জন্য ১৫ টি অক্সিজেন সিলিন্ডার প্রস্তুত রাখা হয়েছে। সাথে একটি মেডিকেল টিম এই সেবা কার্যক্রম পরিচালনা করবে। এছাড়াও ফুরিয়ে গেলে আবার নতুন করে দেওয়া হবে। ঝিনাইদহে জেলা বাসিকে এই সেবা পেতে ০১৯১১-১৩৩৫০৯, ০১৭৭৬-২৫৩০৪৮, ০১৭১১-৩৫২৯৮৩, ০১৯২৮-৭০৪৯৪৭ মোবাইল নম্বরে শুধু একবার ফোন করতে হবে।

‘ভীড়ে নয়,নীড়ে থাকুন, বাসার বাইরে গেলে মাস্ক পরুন’ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে করোনায় আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা কর্মসূচীর উদ্বোধন করেন ঝিনাইদহ জেলা বিএনপি। সোমবার (৫জুলাই) দুপুরে শহরের এইচ এস এস সড়কের জেলা বিএনপির কার্যালয়ে এ কর্মসূচীর আয়োজন করে দলটির জেলা শাখা।

এসময় জেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. এস এম মশিয়ুর রহমান, সদস্য সচিব এ্যাড. এম এ মজিদ, যুগ্ম আহ্বায়ক আব্দুল মালেক, আক্তারুজ্জামান, জাহিদুজ্জামান মনা, পৌর বিএনপির আহ্বায়ক আব্দুল মজিদ বিশ্বাস, সদস্য সচিব মাহবুবুর রহমান শেখর, থানা বিএনপির আহবায়ক মুন্সি কামাল আজাদ পান্নু, থানা বিএনপির সদস্য সচিব আলমগীর হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আয়োজকেরা জানান, জেলাতে ক্রমেই করোনা আক্রান্তের রোগীর সংখ্যা বাড়ছে। শহর থেকে এখন গ্রামে করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। দেশের অনেক জেলা অক্সিজেনের জন্য রোগী মারা যাচ্ছে। আমাদের জেলাতে যেন করোনা আক্রান্ত হয়ে অক্সিজেনের অভাবে কোন রোগী মারা না যায় সে করানে এই সার্ভিসটি চালা করা হয়েছে। শুধু মোবাইলে যোগাযোগ করা হলে জেলার সবগ্রামে অক্সিজেন সিলিন্ডার বাড়িতে পৌঁছে দেওয়া হবে বলেও জানান তারা।

One thought on “করোনায় আক্রান্ত মুমুর্ষ রোগীরা ফোন করলেই মিলবে অক্সিজেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *