করোনায় মৃত্যুহীন ঝিনাইদহ, আক্রান্ত ২১

Share Now..

জেলা প্রতিনিধি,ঝিনাইদহ॥
দির্ঘ ৩মস পর করোনায় মৃত্যুহীন সময় পার করলো ঝিনাইদহের কোভিড-১৯ হাসপাতালগুলো। গত ২৪ ঘন্টায় ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি। তবে আক্রান্ত হয়েছে ২১জন। গত ২৪ ঘন্টায় ১৮৮টি নমুনার মধ্যে মাত্র ২১জনের নেগেটিভ ফলাফল এসেছে। জেলায় সর্বমোট মৃত্যু হয়েছে ২৫১ জনের।

সিভিল সার্জন অফিস থেকে জানাযায়, কুষ্টিয়া এবং ঝিনাইদহ ল্যাব হতে ১৮৮টি নমুনার ফলাফলের মধ্যে আক্রান্ত হয় ২১জন। এরমধ্যে সদর উপজেলাতে ১০জন, শৈলকুপাতে ৫জন, কালীগঞ্জ ১জন, হরিণাকুন্ডুতে ২জন আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছে ৮ হাজার ৭শত ৫৯জন।

এছাড়াও জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছিলো ৩২ হাজার ৩শত ৯০জনের। এরমধ্যে ৩১ হাজার ৪৫ জনের ফলাফল এসেছে। এদের মধ্যে করোনা পজেটিভ হয়েছে ঝিনাইদহ সদর উপজেলাতে ৩ হাজার ৮শত ৮৯জন, শৈলকুপাতে ১ হাজার ৩শত ১৭জন, হরিণাকুন্ডুতে ৬শত ৬১জন, কালীগঞ্জে ১হাজার ৪শত ৪৯জন, কোটচাঁদুপুরে ৮শত ৫৯জন ও মহেশপুরে ৫শত ৮৪জন।

জেলাতে করোনা পজেটিভ হয়ে মোট মৃত্যু হয়েছে ২৫১জনের। এদের মধ্যে সদর উপজেলাতে ২০০জন, শৈলকুপাতে১৮জন, কালীগঞ্জে ১০জন, কোটচাঁপুরে ৭জন, হরিণাকুন্ডুতে ৯জন এবং মহেশপুরে ৭ জন করে মারা গেছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম ঢাকা পোস্টকে বলেন, সবার প্রচেষ্টার কারণে হয়তো আক্রান্ত ও মৃত্যুর হার কমতে শুরু করেছে। গত ২৪ ঘন্টায় ২১ জনের করোনা পজেটিভ হলেও কোন মৃত্যু হয়নি। এটা একটা ভালো লক্ষন বলে মনে হচ্ছে। তবে গনহারে টিকা প্রদান ও সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের তৎপরতার সুফল পেতে শুরু করেছে মানুষ।

21 thoughts on “করোনায় মৃত্যুহীন ঝিনাইদহ, আক্রান্ত ২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *