কোটচাঁদপুরে ইউপি নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

Share Now..

কোটচাঁদপুর প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুর উপ‌জেলায় আসন্ন ইউনিয়ন প‌রিষদ সাধারণ নির্বাচন ২০২১উপলক্ষে উপ‌জেলার ৫টি ইউনিয়‌নের নির্বাচনী প্রতিদ্বন্দী সকল প্রার্থী‌দের সঙ্গে নির্বাচনী আচরণ বিধি প্রতিপালন ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ই নভেম্বর) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদের মিলনায়তন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগম এর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মজিবর রহমান।

বক্তব্যে জেলা প্রশাসক মজিবর রহমান বলেন, সকল নির্বাচনী নির্দেশনা অনুযায়ী সুস্থ সুন্দর শান্তিপূর্ণভাবে নির্বাচন প্রতিষ্ঠিত করতে হবে। নির্বাচনে যদি কেউ পেশীশক্তি বা অসহনীয় চিন্তা করে থাকে তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। সকলে নির্বাচনের আচরণ বিধিমালা ও আইন শৃঙ্খলার বিষয় মাথায় রেখে নির্বাচনী প্রচারণা করবেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার মোহাঃ আব্দুল সালেক, উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল্লাহ বাসার।

মত‌বি‌নিময় সভায় আগত প্রতি‌দ্বন্দী প্রার্থী‌দের পক্ষ থে‌কে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচ‌নের দা‌বি ক‌রা হয় পাশাপা‌শি প্রতিদ্বন্দী প্রার্থীদের বি‌ভিন্ন সমস‌্যার কথা বলা হয়।

এসময় উপজেলা নির্বাচন অফিসার মাহবুদ মুরাদ, উপজেলা সমাজসেবা অফিসার জহুরুল ইসলাম, মডেল থানার তদন্ত অফিসার (ওসি) ইমরান আলম,উপজেলা আনসার ভিডিপি অফিসার শিমুল বিশ্বাস সহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট পত্রিকা, ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান, সাধারণ সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.