কোটচাঁদপুরে করোনা ভ্যাকসিন গ্রহণে ফ্রী রেজিস্ট্রেশন কর্মসূচি পালিত

Share Now..

কোটচাঁদপুর প্রতিনিধি:

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ২ নং দোড়া ইউনিয়নের দয়ারামপুরে আলোকিত ফাউন্ডেশন ব্লাড গ্রুপ (ঝিনাইদহ) স্বেচ্ছায় রক্তদান কারী (সংগঠন) এর পক্ষ থেকে দিনব্যাপি ফ্রী করোনা টিকা রেজিষ্ট্রেশন কর্মসূচি পালিত।

২৫ বছর বা তদূর্ধ্ব বয়সের পুরুষ ও নারীদেরকে টিকা গ্রহণের প্রতি উদ্বুদ্ধকরণ ও সম্পূর্ণ ফ্রী অনলাইন রেজিস্ট্রেশন করে দেওয়া হচ্ছে। করোনা ভাইরাসের বিস্তাররোধে ফ্রী মাস্ক বিতরণসহ মাস্ক ব্যবহার করার প্রতি পরামর্শ দেওয়া হচ্ছে।
বর্তমানে সবাই উৎসাহের সাথে টিকা গ্রহণ করছে এবং প্রতিদিন টিকাদান কেন্দ্রে মানুষের ভীড় বাড়ছে। কিন্তু গ্রাম অঞ্চলের প্রেক্ষাপট কিছুটা ভিন্ন তারপরও সামাজিক দূরত্ব মানা হচ্ছে।
এ প্রসঙ্গে আলোকিত ফাউন্ডেশন ব্লাড গ্রুপের সভাপতি মোঃ বদরুজ্জামান নিলয় বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার বর্তমানে গ্রাম অঞ্চলে ছড়িয়ে পড়েছে। তাই কিছুটা হলেও তারা সচেতন হওয়া শুরু করেছে এবং টিকা নেওয়ার প্রতি আগ্রহ সৃষ্টি হয়েছে। কিন্তু গ্রাম অঞ্চলের সাধারণ জনগণের পক্ষে অনলাইন রেজিস্ট্রেশন করাটা একটু জটিল বিষয়। তাই সামাজিক দায়বদ্ধতা থেকেই এই সচেতনতামূলক কর্মসূচি হাতে নিয়েছি। সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সাড়া পাচ্ছি, প্রয়োজনে কর্মসূচি অব্যহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন মোঃ বদরুজ্জামান নিলয় ( সভাপতি) মোঃ ফাহমিদ হাসান সৌরভ (সহ-সভাপতি) নাজমুল হক সদস্য,আব্বাস আহাম্মেদ উপদেষ্টা, সোহেল রানা উপদেষ্টা, নাহিদ হাসান উপদেষ্টা, তুহিন উপদেষ্টা, সাগর, লিখন সদস্য, সেলিম সদস্য, এছাড়াও সংগঠনের বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *