কোটচাঁদপুরে সঙ্গীতগুরু অজয় দাশের সম্মাননা প্রদান

Share Now..

কোটচাঁদপুর প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুরে বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের স্বনামধন্য সংগীত শিল্পী ও সঙ্গীত গুরু অজয় দাশের সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) সন্ধায় পৌর শিল্পকলা একাডেমীর আয়োজনে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে প্রখ্যাত এ সঙ্গীত গুরুর সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

পৌর শিল্পকলা একাডেমীর সভাপতি ও পৌর মেয়র সহিদুজ্জমান সেলিমের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার দেলোয়ার হোসেন।

প্রগতিশীল নাগরিক সমাজের সাধারণ সম্পাদক শরিফুজ্জামান আগা খানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর শিল্পকলা একাডেমীর উদ্যোক্তা ইন্সপেক্টর ইমরান আলম, একাডেমীর সাধারণ সম্পাদক মাসুদ রানা, কিংশুক সম্পদক জিয়ারুল হোসন, মিতালী সাহিত্য সংসদের প্রতিষ্ঠাতা পরিচালক মিতুল সাইফ, কবি আক্তারুজ্জাম রকিব, তবলা বাদক মনির প্রমূখ। পরে সাংস্কৃতিক সন্ধ্যায় সংগীত পরিবেশন করেন, গুরু অজয় দাশ, শিল্পি অর্থি, নিধি, বলয়, বিপ্লব বিশ্বাস, সমিত্র, অহনা বিশ্বাস ও হাসান। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন নৃত্য শিল্পি সবুজ হোসেন ও তার দল।

Leave a Reply

Your email address will not be published.