ক্লাব কিছু না জানালেও সব জানেন কোম্যান

Share Now..

দিন যত যাচ্ছে ততই চাকরি হারানোর চাপ বাড়ছে রোনাল্ড কোম্যানের। স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলোর মতে, আরেকটা নেতিবাচক ফল এলেই ছাঁটাইয়ের বার্তা পাবেন তিনি। বার্সেলোনা অবশ্য কিছুই জানায়নি তাকে। তাই এখনো নিজের ভবিষ্যত্ নিয়ে কোনো চিন্তা করছেন না। তবে ক্লাবে তার ব্যাপারে কী আলোচনা হচ্ছে, এর খবর ভালোই জানা আছে তার।

গতকাল ক্লাবে গিয়েছিলেন বার্সা প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তা। বাইরে দাঁড়িয়ে থাকা কিছু ভক্ত তার কাছে আবেদন জানায় কোম্যানকে বরখাস্ত করার। তা উপেক্ষা করেই চলে যান নিজ কক্ষে। ক্লাবে থাকাকালীন কোম্যানের সঙ্গে দেখাই করেননি তিনি। অবশ্য সে সময় অনুশীলনে ব্যস্ত ছিলেন বার্সা কোচ। সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘কেউ আমাকে কিছু বলেনি (বরখাস্ত প্রসঙ্গে)। আমি জেনেছি প্রেসিডেন্ট আজ এসেছিল, কিন্তু তার সঙ্গে দেখা হয়নি। কারণ আমি ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম।’

লা লিগায় নিষেধাজ্ঞা থাকায় আজও অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ডাগআউটে থাকছেন না বার্সা কোচ। সাম্প্রতিক যে পারফরম্যান্স তাতে হাইভোল্টেজ এই ম্যাচে বড় কিছুর আশা করছে না কাতালান ভক্তরা। কেননা অ্যাটলেটিকোর সঙ্গে শেষ পাঁচ সাক্ষাতে মাত্র একটিতে জয় পায় বার্সা।

তাদের সঙ্গে নিজেদের পার্থক্যের ব্যাপারে কোম্যান বলেন, ‘আমাদের কার্যকারিতার অভাব রয়েছে এবং যা খুব গুরুত্বপূর্ণ। অ্যাটলেটিকো গত বছর আমাদের থেকেও কম সুযোগ তৈরি করে তবে তাদের গোল করার সক্ষমতা আছে। অন্যদিকে আমরা গোলমুখে চারটি শট নিয়েছি তবে গোল করতে পারিনি। এটা বড় এক পার্থক্য।’ছয় ম্যাচে তিন জয় ও তিন ড্রয়ে ১২ পয়েন্ট নিয়ে লা লিগায় ছয়ে আছে বার্সা। অন্যদিকে সমান ম্যাচে চার জয়, দুই ড্র ও এক হারে ১৪ পয়েন্ট নিয়ে চারে অ্যাটলেটিকো। আজ জিতলেই শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদকে ছুঁয়ে ফেলবে দিয়েগো সিমিওনের দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *