চলচ্চিত্রের ব্যস্ততায় নওশাবা

Share Now..

বর্তমানে নাটক ও সিনেমা নিয়ে সমানতালে ব্যস্ত আছেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। সম্প্রতি শেষ করেছেন বিশেষ দিবসের একটি নাটকের কাজ। এছাড়া আগামী ১৫ অক্টোবর মুক্তি পাচ্ছে তার নতুন একটি ছবি।

সাম্প্রতিক ব্যস্ততা ও ছবি মুক্তি নিয়ে জানতে চাইলে নওশাবা বলেন, ‘দুর্গাপূজা উপলক্ষে সিঁদুর শিরোনামের একটি নাটকে কাজ করলাম। পাশাপাশি আগামী ১৫ তারিখ চন্দ্রাবতী কথা নামে আমার একটি ছবি মুক্তি পাচ্ছে। মুক্তির অপেক্ষায় রয়েছে অমানুষসহ বেশ কয়েকটি ছবি। এছাড়া এ মাসেই নেটওয়ার্ক ছবিটির শুটিং শুরু করব।’
চন্দ্রাবতী কথা’ ছবির গল্প ও চরিত্র প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘ছবিটির গল্প মূলত ময়মনসিং গীতিকার চন্দ্রাবতী এবং রামায়ণের চন্দ্রাবতীর আদলে নির্মিত। ইতিহাস নির্ভর গল্প হওয়ায় অনেক গবেষণা করে ছবিটি নির্মাণ করেছেন নির্মাতা। ছবিটি দেখার পর মনে হবে আমাদের চারপাশের একটি গল্প দেখলাম।বর্তমানে প্রতিটি ছবিতেই নিজেকে ভাঙছেন নওশাবা। এটা এক ধরনের এক্সপ্রেরিমেন্ট কি-না?—এমন প্রশ্নে তিনি বলেন, ‘দেখুন, অনেকদিন পর কাজে ফিরেছি। আমি শুরু থেকেই নানা ধরনের চরিত্রে কাজের ব্যাপারে খুই আগ্রহী। সেই জায়গা থেকে কখনো ডাকাত, কখনো নির্যাতিতা নারী, কখনো রোমান্টিক মেয়ে! এমন নানা চরিত্রে কাজ করছি। প্রতিটি চরিত্রে নিজেকে ভাঙার ক্ষুদা আমার সবসময় রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.