চুয়াডাঙ্গার দর্শনা হতে ফেন্সিডিলসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

Share Now..

১। র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক কারবারি ও বিবিধ প্রতারক চক্র গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

২। এরই ধারাবাহিকতায় অদ্য ১৬ মে ২০২৩ তারিখ র‌্যাব-৬, সিপিসি- ২, ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার আকন্দবাড়ীয়া বটতলা বাজারস্থ এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ আনুমানিক ১১:৩০ ঘটিকার সময় চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার আকন্দবাড়ীয়া বটতলা বাজারস্থ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ শামীম রেজা(২২), পিতা- মোঃ তৈয়ব আলী, সাং- ছটাংগাপাড়া, থানা- জীবননগর, জেলা-চুয়াডাঙ্গাকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ভারতীয় অবৈধ মাদকদ্রব্য ৪৩ বোতল ফেন্সিডিল, ০১টি মোবাইল এবং ০২টি সিমকার্ডসহ উদ্ধার করে।

৩। জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

2 thoughts on “চুয়াডাঙ্গার দর্শনা হতে ফেন্সিডিলসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *