চুয়াডাঙ্গার ১০৮ কিলোমিটার সীমান্তের জুড়ে বিজিবি সতর্কাবস্তায়

Share Now..

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
ঢাকায় আদালত থেকে দুই জঙ্গি পালানো ঘটনায় (আজ) সোমবার সকাল থেকে চুয়াডাঙ্গা ১০৮ কিলোমিটার সীমান্তের জুড়ে বিজিবিকে সর্বচ্চ সতর্কাবস্তায় রাখা হয়েছে বলে চৃুয়াডাঙ্গা ব্যাটালিয়ন ৬-বিজিবি পরিচালক সাংবাদিকদের জানিয়েছেন। পাশাপাসি দর্শনা আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রী যাতায়াতের বিষয়ে পুলিশের সদর দপ্তর ও এস বি থেকে সর্বচ্চ সতর্কতা ও নির্দেশনা দেয়া হয়েছে।

চুয়াডাঙ্গার দর্শনা ইমিগ্রেশন ইনচার্জ মো: নাইম আহমেদ জানান, ঢাকার একটি আদালত থেকে জঙ্গি ছিনিয়ে নেয়ার ঘটনায় আজ সোমবার (২১ নভেম্বর) থেকে দর্শনা আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে পাসপোর্ট যাত্রী যাতায়াতে বেশ কড়াকড়ি নির্দেশনা জারি করেছে পুলিশ সদর দপ্তর। সে মোতাবেক চেকপোস্ট এলাকার বেশ কিছু স্থাপনায় দুই জঙ্গির ছবিসহ পোস্টার সাটানো হয়েছে ও জনগনকে সচেতনতা বৃদ্ধি করতে কাজ করা হচ্ছে।

এ দিকে চৃুয়াডাঙ্গা ব্যাটালিয়ন ৬-বিজিবির পরিচালক লেঃ কর্নেল শাহ ইশতিয়াক পি এস সি জি জানান জঙ্গি দলের কেউ যাতে সীমান্তপার হতে না পারে সে বিষয়ে সীমান্তের ১০৮ কিলোমিটার জুড়ে আমাদের সৈনিকেরা সতর্কাবস্তায় আছে, কড়া নজরদারিসহ টহল জোরদার করা হয়েছে। যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে বিজিবি প্রস্তুত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *