চুয়াডাঙ্গার ৬২ নং আড়ীয়া দাখিল মাদ্রাসার নবনির্মিত একাডেমি ভবন উদ্বোধন করলেন আলী আজগার টগর এমপি

Share Now..

হিজলগাড়ী প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গা সদর উপজেলা তিতুদহ ইউনিয়নে ৬২ নং আড়ীয়া দাখিল মাদ্রাসার নবনির্মিত চারতলা ভিত বিশিষ্ট একতলা একাডেমি ভবন উদ্বোধন করলেন চুয়াডাঙ্গা -২ আসনে মাননীয় সংসদ সদস্য আলী আজগার টগর এমপি।
গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় উদ্বোধনী অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী কলতারিতে মুখরিত অত্র মাদ্রাসা প্রঙ্গণ। উদ্বোধনী অনুষ্ঠানে অত্র মাদ্রাসার সভাপতি ও চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি চুয়াডাঙ্গা-০২ আসনের উন্নয়নের রুপকার, মাননীয় সংসদ সদস্য, জননন্দিত নেতা, জনাব হাজী মোঃ আলী আজগার টগর এমপি।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আলী আজগার টগর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা দেশ নেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ কে সোনার বাংলা গড়ে তুলতে বিভিন্ন ভাবে উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। এ ধারাবাহিকতায় আজ ৬২ নং আড়ীয়া দাখিল মাদ্রাসার নবনির্মিত চারতলা ভিত বিশিষ্ট এক তলা একাডেমিক ভবন শুভ উদ্বোধন করা হলো।
তিনি আরও বলেন, এভাবে আমরা চুয়াডাঙ্গা ২ আসনে বিভিন্ন প্রতিষ্ঠান,মাদ্রাসা, মসজিদ, মন্দির ও সড়কের কাজ সহ অসংখ্য উন্নয়ন মূলক কাজ করেছি এবং আরো যাতে আমরা চুয়াডাঙ্গা জেলাকে উন্নয়ন করতে পারি সেই জন্য কাজ অব্যাহত রেখেছি।
এ সময় সংক্ষিপ্ত বর্ক্তব্য দেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, নবগঠিত গড়াইটুপি ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম রাজু,চুয়াডাঙ্গা সদর থানা যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিপু।এছাড়াও সংক্ষিপ্ত বর্ক্তব্য দেন অত্র মাদ্রাসার সভাপতি আব্দুর রাজ্জাক, মাদ্রাসার সুপার ছানোয়ার হুসাইন।আরো উপস্থিত ছিলেন বড় শলুয়া নিউ মডেল কলেজের প্রতিষ্টাতা মোঃ ফারুক হোসেন, গ্রীসনগর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ হায়দার আলী,নবগঠিত নেহালপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি মোঃজাহাঙ্গীর আলমসহ মাদ্রাসার শিক্ষক শিক্ষিকা ও স্থানীয় আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।উপস্থাপন করলেন অত্র মাদ্রাসার শিক্ষক মোঃ ছাইদুর রহমান।

Leave a Reply

Your email address will not be published.