ছেলের গোলের পর মারা যান বাবা

Share Now..

চ্যাম্পিয়নস লিগে শুরুটা রোমাঞ্চকর এক জয় দিয়ে করেছিল ম্যানচেস্টার সিটি। গোলের পসরা সাজানো সেই ম্যাচে জার্মান ক্লাব আরবি লাইপজিগকে ৬-৩ গোলে হারায় তারা। তবে জয়ের রোমাঞ্চ খুব বেশিক্ষণ স্থায়িত্ব থাকেনি ম্যাচের প্রথম গোলদাতা নাথান আকের মনে। কেননা ম্যাচ জেতার কিছুক্ষণের মধ্যেই বাবার মৃত্যুর সংবাদ পেয়েছেন এই সিটি ডিফেন্ডার।

ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের ১৫ মিনিটে চ্যাম্পিয়নস লিগের নিজের প্রথম গোলটি পান আকে। ছেলের সেই গোলের কয়েক মিনিট পরই মারা যান বাবা। গত কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। কিন্তু কোনো চিকিত্সাতেই কাজ হচ্ছিল না।
বাবার মৃত্যুর কথা জানিয়ে ইনস্টাগ্রামে আকে লেখেন, ‘গত কয়েক সপ্তাহ আমার জীবনের সবচেয়ে কঠিনভাবে কেটেছে। আমার বাবা খুব অসুস্থ ছিলেন এবং আর কোনো চিকিৎসা সম্ভব ছিল না। আমি ভাগ্যবান যে, এই সময়ে বাগদত্তা, পরিবার এবং বন্ধুদের পাশে পেয়েছি। কঠিন সময়ের পর গতকাল (বুধবার) চ্যাম্পিয়নস লিগে আমার প্রথম গোল করেছি। এর কয়েক মিনিট পরই আমার মা ও ভাইকে পাশে রেখে তিনি শান্তিতে মারা যান। আমাকে খেলতে দেখে তিনি অনেক গর্ব অনুভব করতেন। আমি জানি, আপনি সবসময় আমার সঙ্গে আছেন, সবসময় আমার হৃদয়ে থাকবেন এবং এই গোলটি আপনার জন্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *