জেলেই কাউন্সেলিং! কুরআন-গীতা-বাইবেল পড়ছেন আরিয়ান

Share Now..


বর্তমানে আর্থার রোডের জেলে দিন কাটাচ্ছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। আর জেলে থেকেই চলছে তার কাউন্সেলিং। জানা গিয়েছে, ধর্মগ্রন্থ যেমন কুরআন শরীফ, গীতা এবং বাইবেল পড়তে দেওয়া হচ্ছে আরিয়ানকে।

ভবিষ্যতে যাতে এমন কোন কাণ্ড আবার না ঘটে সেই জন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তাদের মূল লক্ষ্য হল যাতে আরিয়ান ভবিষ্যতে একজন দায়িত্বশীল নাগরিক হয়ে উঠতে পারেন, সেই জন্যই এই রকম কঠিন পদক্ষেপ নেওয়া হয়েছে।

প্রমোদতরী থেকে মাদক বাজেয়াপ্ত-কাণ্ডে জেলবন্দি হয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান সহ আরো ৮ জন। প্রত্যেক জনের কাউন্সেলিংয়ের দায়িত্বে রয়েছেন একটি করে সমাজসেবী সংগঠন এবং এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে।

জানা গিয়েছে, তাদের কাছে নাকি আরিয়ান প্রতিশ্রুতি দিয়েছেন যে জেল থেকে ছাড়া পাওয়ার পর তিনি নাকি নেশা করা ছেড়ে দেবেন।তিনি আরো বলেন যেকোনো ধরনের খারাপ কাজ থেকে নিজেকে দূরে রাখবেন তিনি। একই সাথে তিনি বলেছেন, সমস্ত দুঃস্থ ব্যক্তিদের সাহায্য করবেন তিনি এবং আর্থিক দিক দিয়ে সাহায্য করার চেষ্টা করবেন তিনি।

সংবাদমাধ্যমকে এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, তারা প্রত্যেকদিন দুই থেকে তিন ঘণ্টা ধরে আরিয়ান সহ বাকি অভিযুক্তদের সাথে কথা বলছেন। এমনকি এনসিবিকে আরিয়ান বলেছেন, “আমি ছাড়া পাওয়ার পর এমন কিছু করবো যাতে আপনারা গর্ববোধ করেন।
অন্যদিকে সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে, আগামী ২০শে অক্টোবর পর্যন্ত আরিয়ানদের থাকতে হচ্ছে আর্থার রোড জেলেই।উল্লেখিত সেদিন তার জামিনের আগামী শুনানি দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.