ঝিকরগাছার পল্লীতে মেজে ভাইয়ের পরিবারে হাতে ছোট ভাইয়ের পরিবার আহত : থানায় অভিযোগ

Share Now..

আফজাল হোসেন চাঁদ :

যশোরের ঝিকরগাছার পল্লীতে মেজে ভাইয়ের পরিবারের হাতে ছোট ভাইয়ের পরিবার আহত হয়েছে। এই বিষয়ে মেজে ভাই জিয়া (৫৫), ভাইজি রিয়া (২২) ও ভাবী নাছিমা বেগম (৫০) কে বিবাদী করে থানায় লিখিত অভেযোগ দায়ের করেছেন আসহায় ছোট ভাই ইউনুচ আলী (৫০)। সে উপজেলার গদখালী ইউনিয়নের মাঠুয়াপাড়া গ্রামের মৃত কুরবান আলীর ছোট ছেলে।
অভিযোগের সূত্রে জানা যায়, বিবাদীরা ক্রমাগতই বাদি ছোট ভাই ইউনুচ আলী ও তার বউ তাহারণ খাতুনের নামে দীর্ঘদিন যাবৎ পাড়াপ্রতিবেশী লোকজন সহ আত্মীয় স্বজনদের সাথে মিথ্য অপবাদ প্রচার করে বেড়ায়। এই বিষয়ে মঙ্গলবার সকাল অনুমান ৭টার দিকে বাদি তার মেজে ভাইয়ের নিকট অপবাদের কারণ জানতে চাইলে বিবাদীরা বাদিকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। বাদি গালিগালাজ করতে নিষেধ করায় বিবাদীরা গাছের ডাল দিয়ে এলাপাতাড়ী ভাবে মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় নীলাফোলা জখম করে। মারপিটের একপর্যায়ে মেজে ভাই গাছের ডাল দিয়ে হত্যার উদ্দেশ্যে বাদির গলা চেপে ধরে। বাদির উপর আক্রমণের বিষয়ে বাদির স্ত্রী ঠেকাতে আসলে বিবাদীরা সকলে মিলে বাদির স্ত্রীর মাথার চুল ধরে মাটিতে ফেলে দিয়ে গাছের ডাল দিয়ে এলাপাতাড়ী ভাবে মারপিট করে। বাদিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে সঠিক বিচার পাওয়ার আশায় থানার অফিসার ইনচার্জের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন।
ঘটনার বিষয়ে মেজে ভাই জিয়া তিনি অপবাদের বিষয় অস্বিকার করেন। এছাড়াও বাদি তাকে ও তার স্ত্রীকে আঘাত করেছেন বলে জানান। ঘটনার বিষয়ে আইনগত বিষয়ে গিয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন আমি সব জায়গায় কেস করেছি।
থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের উপর তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.