ঝিনাইদহে করোনায় আক্রান্তের হার ৫৬ দশমিক ৬৭ শতাংশ, ফার্মেসি মালিকের মৃত্যু

Share Now..


স্টাফ রিপোর্টার ঃ
ঝিনাইদহের কালীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মাহাবুবুর রহমান (৩৬) নামে এক ফার্মেসি মালিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ( ১৫জুন) বেলা ১১ টার দিকে ঢাকায় নেওয়ার পথে ফেরিঘাটে তার মৃত্যু হয়। মাহাবুবুর রহমান কালীগঞ্জ শহরের ১০ তলা ভবনের সালমান ফার্মেসির স্বত্বাধিকারী ও যশোরের চৌগাছা উপজেলার বাদেখানপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে। তিনি বর্তমানে কালীগঞ্জ শহরের নিশ্চিন্নপুর এলাকার বাসিন্দা। গত তিন দিন আগে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে তার। এরপর যশোর সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন তিনি। উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার সকালে ঢাকায় নিয়ে যাওয়ার পথে ফেরিঘাটে মারা যান তিনি।
এদিকে ঝিনাইদহে গত ২৪ঘন্টায় ৬০ টি নমুনা পরীক্ষা করে ৩৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৫৬ দশমিক ৬৭ শতাংশ। এর আগে গত২৪ ঘন্টায় শনাক্তের হার ছিলো ৩৪ শতাংশ। যা বেড়ে দ্বীগুন হয়েছে।
আজ মঙ্গুলবার (১৫জুন) জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে। সিভিল সার্জন অফিস থেকে আরো জানানো হয় ২৪ ঘন্টায় শনাক্ত ৩৪ জনের মধ্যে সাত জন ঝিনাইদহ সদরের, ৯জন শৈলকুপা উপজেলার, ৭ জন কালীগঞ্জের ও ১১ জন হরিণাকুন্ডু উপজেলার।
ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা সুলতানা ঢাকা পোস্টকে বলেন, আজ সকালে কালীগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে একজন মারা গেছেন। এছাড়াও জেলায় এখন পর্যন্ত তিন হাজার ১৫৪ জনকে শনাক্ত করা গেছে। তাদের মধ্যে সুস্থ হয়েছেন দুই হাজার ৮২০ জন এবং মরার গেছেন ৬১জন।
উল্লেখ সর্বশেষ গত ৪ এপ্রিল ঝিনাইদহের কালীগঞ্জ উপলোর বেজপাড়া গ্রামের রহিমা খাতুন খুলনা মেডিকেল কলেজে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

Leave a Reply

Your email address will not be published.