ঝিনাইদহে দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল মৃত্যু ৭, আক্রান্ত ১৪৭

Share Now..

ঝিনাইদহ প্রতিনিধি॥

ঝিনাইদহে ক্রমেই দীর্ঘ হচ্ছে করোনায় মৃত্যুর মিছিল। গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ১৪৭ জন। ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা পজেটিভ ৩জন ও উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও কোটচাঁদপুরে উপসর্গ নিয়ে মারা গেছে আরও একজন।

সিভিল সার্জন অফিস থেকে জানাযায়, গত ২৪ ঘন্টায় ৩৪৬ জনের নমুনা ফলাফলের মধ্যে ১৪৭ জনের করোনা পজেটিভ এসেছে। এদের মধ্যে সদর উপজেলায় ৫০জন, শৈলকুপায় ৫জন, হরিণাকুন্ডুতে ২৬জন, কালীগঞ্জে ১৫ জন, কোটচাঁদপুরে ২৫জন ও মহেশপুরে ২৬জন নতুন করে আক্রান্ত হয়েছে। এছাড়াও এপর্যন্ত সদর উপজেয়ার মোট আক্রান্ত সদর উপজেলায় ২৫৪৬জন, শৈকুপায় ৭৩৫জন, হরিণাকুন্ডুতে ৪৩৮জন, কালীগঞ্জে ১০৫৫জন, কোটচাঁদপুরে ৪৭৫জন ও মহেশপুরে ৪১১জন আক্রান্ত হয়েছেন।

ঝিনাইদহ সিভিল সার্জন: ডা: সেলিনা বেগম জানান, সকালে ঝিনাইদহ ও কুষ্টিয়া থেকে ৩৪৬ জনের নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে ১৪৭ জনের করোনা পজেটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫ হাজার ৬৬০ জন। জেলায় মোট মৃত্যু হয়েছে

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্ববধায়ক ডা: মোঃ হারুন-আর-রশিদ জানান, গত ২৪ ঘন্টায় আমাদের সদর হাসপাতালে চিকিৎসা অবস্থায় করোনা ইউনিটে ৩জন ও উপসর্গ নিয়ে ভর্তি ৩জন মারা গেছে। আজ পর্যন্ত হাসপাতালে ১৪৭জন করোনা রোগী ভর্তি আছে। এছাড়াও হাসপাতালে করোনা ইউনিটে ১৭৫টি বেডের ব্যবস্থা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *