ঝিনাইদহে ২৪ ঘন্টায় করোনায় ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৮১

Share Now..

জেলা প্রতিনিধ, ঝিনাইদহ॥
ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে ২৪ ঘন্টায় মারা গেছে ৩ জন। এছাড়াও নতুন করে জেলায় আক্রান্ত হয়েছে ৮১ জন। জেলায় মোট মৃত্যু ২০৩জন।

সিভিল সার্জন অফিসের দেওয়া তথ্যমতে, জেলায় কোভিড-১৯ হাসপাতালে বর্তমানে ভর্তি আছে ৭৪জন। মোট কোভিড হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন ১ হাজার ৯১ জন। এছাড়াও জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৭ হাজার ৮শত ৮৭জনের। এদের মধ্যে ২৬হাজার ১শত ৫০ জনের ফলাফল পেয়েছে স্বাস্থ্য বিভাগ। তাদের মধ্যে করোনা পজেটিভ হয়েছে ৭ হাজার ৫শত ৬৯ জন। ফলাফল নেগেটিভ এসেছে ১৮ হাজার ৫শত ৭৯ জনের। এর মধ্যে সদর উপজেলাতে আক্রান্ত হয়েছেন ৩হাজার ৩শত ৪৭ জন, শৈলকুপাতে ১ হাজার ৬৩জন, হরিণাকুন্ডুতে ৫শত ৮৭ জন, কালীগঞ্জতে ১ হাজার ৩শত ৩৪জন, কোটচাঁদপুরে ৭শত ১১জন ও মহেশপুরে ৫শত ২৯জন করোনা আক্রান্ত। এছাড়াও করোনায় সদর হাসাপাতাল সহ ৫উপজেলায় ২৫জন চিকিৎসক আক্রান্ত হয়েছিলেন। তাদের মধ্যে ২১জন চিকিৎসক সুস্থ হয়েছেন।
আরো জানাযায়, জেলায় মোট করোনা চিকিৎসা অস্থায় মারা গেছেন ২০৩জন। এদের মধ্যে সদর উপজেলাতে ১শত ৫৮ জন, শৈলকুপাতে ১৫জন, কালীগঞ্জে ১০জন, কোটচাঁদপুরে ৫জন, হরিণাকুন্ডুতে ৭জন ও মহেপুরে ৭ করে মারা গেছেন।

সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, গতকাল সকাল থেকে আজ সকাল পর্যন্ত সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা পজেটিভ নিয়ে ৩ জন মারা গেছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাড়ালো ২০৩ জনে। এছাড়াও নতুন করে ২৩০ জনের নমুনা পরীক্ষা করে ৮১ জনের করোনা পজেটিভ এসেছে। আক্রান্তের হার ২৫ দশমিক ০৮ ভাগ।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *