টিকটক হৃদয় গ্রুপের সদস্য স্বামী-স্ত্রী গ্রেফতার

Share Now..

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে চাঞ্চল্যকর আন্তর্জাতিক নারী পাচারকারী রিফাদুল ইসলাম হৃদয় গ্রুপের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। তারা উভয়ে স্বামী-স্ত্রী।

শনিবার সন্ধ্যায় র‌্যাবের সহকারী পরিচালক মো. সম্রাট তালুকদার প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত শুক্রবার ওই অভিযানে গ্রেপ্তারকৃতরা হলো, রুবেল সরকার ওরফে রাহুল (৩২) ও তার স্ত্রী সোনিয়া (২৫)। গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধ আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য এবং তারা ১৫ থেকে ২৫ বছর বয়সী সুন্দরী তরুণীদের বিদেশে উচ্চ বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে অসামাজিক কার্যকলাপের উদ্দেশ্যে পাচার করে।

উক্ত সিন্ডিকেটের সদস্যরা পাচারকৃত নারীদের হোটেলে নিয়ে গৃহবন্দি করে রাখত। বিদেশে অবস্থানকালীন সময়ে এই সকল তরুণীদেরকে কোন অবস্থাতেই নিজের ইচ্ছায় হোটেল তথা বাইরে যেতে দেওয়া হত না। প্রাথমিক অবস্থায় তরুণীরা এসকল অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত হতে রাজি না হলে বিভিন্ন নেশাজাতীয় দ্রব্য জোরপূর্বক প্রয়োগ করা হত।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামি মো. রুবেল সরকার রাহুল ও তার স্ত্রী সোনিয়ার সঙ্গে টিকটক হৃদয়ের সরাসরি যোগাযোগ রয়েছে। এই মানব পাচারকারী চক্রের উপর দীর্ঘদিন যাবৎ র‌্যাব-১১ বিশেষ গোয়েন্দা নজরদারী চালিয়ে গত শুক্রবার অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। উল্লেখিত ২জন ডিএমপি ঢাকা জেলার হাতিরঝিল থানার মানবপাচার মামলার এজাহারভুক্ত আসামি। এই সমস্ত মানব পাচারকারী চক্রের মূলোৎপাটন করার লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.