টি-টোয়েন্টি থেকে অবসর নিলেন মালিঙ্গা

Share Now..

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০১৪ বিজয়ী শ্রীলঙ্কার অধিনায়ক লাসিথ মালিঙ্গা টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। মালিঙ্গা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি বার্তা পোস্ট করে তার সিদ্ধান্তের কথা জানান।

লাসিথ মালিঙ্গা তার ইউটিউব চ্যানেলেও একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে টি-টোয়েন্টিতে তার উইকেটের পরিসংখ্যান দেখানো হয়েছে। ভিডিওর ক্যাপশনে তিনি বলেন ‘যদিও আমার জুতা বিশ্রাম নেবে তবে খেলার প্রতি আমার ভালোবাসা কখনোই বিশ্রাম নেবে না।
মালিঙ্গা শ্রীলঙ্কা জাতীয় দলের অধিনায়ক ছিলেন এবং তার নেতৃত্বে শ্রীলঙ্কা দল ২০১৪ আইসিসি বিশ্ব টুয়েন্টি২০ জয় লাভ করে। এছাড়া তিনি ২০০৭ ক্রিকেট বিশ্বকাপ ও ২০১১ ক্রিকেট বিশ্বকাপ, এবং ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ, ২০০৯ আইসিসি বিশ্ব টুয়েন্টি২০ ও ২০১২ আইসিসি বিশ্ব টুয়েন্টি২০-এর ফাইনালে শ্রীলঙ্কা দলে

সিপারামাদু লাসিথ মালিঙ্গা শ্রীলঙ্কার গালে জন্মগ্রহণ করেন শ্রীলঙ্কান এ ক্রিকেটার। তিনি তার বিশেষ ধরনের বোলিংয়ের জন্যে পরিচিত। ২০১১ সালের ২২ এপ্রিল তিনি টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন। শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ৪র্থ টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি আইসিসির শুভেচ্ছা দূত মনোনীত হন। ২০১৯ সালে ২৬ জুলাই তিনি একদিনের আন্তর্জাতিক ক্রিকেট থেকেও অবসর নেন।

মালিঙ্গা পাকিস্তানের শহীদ আফ্রিদির পর টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক এবং শ্রীলঙ্কার হয়েও সর্বোচ্চ উইকেট তার।

One thought on “টি-টোয়েন্টি থেকে অবসর নিলেন মালিঙ্গা

  • March 21, 2024 at 10:49 pm
    Permalink

    Wow, incredible weblog layout! How long have you been running a blog for?
    you made blogging glance easy. The total look of your web site is excellent, let alone the content material!

    You can see similar here sklep online

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *