তরুণ লেখক ফোরাম ইবি শাখার সভাপতি ওয়ালিউল্লাহ সম্পাদক আকাশ

Share Now..


বিশ্ববিদ্যালয় প্রতিবেদক,ইবি-
বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ২০২১-২২ কার্যবর্ষের কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের এস এ এইচ ওয়ালিউল্লাহ সভাপতি এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আবু তালহা আকাশ সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।
শুক্রবার (৬ আগস্ট) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মারজুকা রায়না ও সাধারণ সম্পাদক আনারুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দফতর সেলে জমা দিতে বলা হয়েছে।
নব নির্বাচিত সভাপতি এস এ এইচ ওয়ালিউল্লাহ বলেন, ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইবি শাখায় আমাকে সভাপতি নির্বাচিত করায় কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আশা করছি সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতায় একদল দক্ষ ও সৃষ্টিশীল লেখক তৈরিতে আমরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবো।’

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ স্লোগানে ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে ৫ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’। দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয় ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

3 thoughts on “তরুণ লেখক ফোরাম ইবি শাখার সভাপতি ওয়ালিউল্লাহ সম্পাদক আকাশ

  • February 12, 2024 at 8:41 pm
    Permalink

    There may be noticeably a bundle to know about this. I assume you made certain nice factors in options also.

    Reply
  • March 26, 2024 at 5:35 am
    Permalink

    Thanks for one’s marvelous posting! I actually enjoyed reading it, you can be a great author.I will remember to bookmark your blog and will eventually come back in the foreseeable future. I want to encourage you to definitely continue your great work, have a nice morning!

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *