তানজিন তিশার জন্য আদালতে লড়বেন মিথিলা!

Share Now..

আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে আছেন ভিকটিম তানজিন তিশা। বিচারকের স্থানে বসে আছেন বিচারক। তার সামনে দুইপাশে বসে বাদী-বিবাদীরা। কালো অ্যাপরোন পরে যুক্তিতর্কে রাফিয়াত রশিদ মিথিলাসহ দুই অভিজ্ঞ অ্যাডভোকেট। দেখেই বোঝা যাচ্ছে জটিল কোনো মামলার সুষ্ঠু বিচারের জন্য ভিকটিম ও অপরাধীদের জেরা করছেন দুই আইনজীবী। শেষ পর্যন্ত কি সুষ্ঠু বিচার হবে?

এই দৃশ্যগুলো তানিম রহমান অংশুর পরিচালিত টিভি ফিচার ফিল্মের। শনিবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) ৯ ফ্লোরে শুরু হয়েছে এর শুটিং।
ফিল্মটি সম্পর্কে পরিচালক তানিম রহমান অংশু ইত্তেফাক অনলাইনকে বলেন, ‘এটি নাটক বা ফিল্ম নয়। এটিকে মূলত টিভি ফিচার ফিল্ম বলছি। এই ফিচার ফিল্মের নাম এখনো ঠিক করা হয়নি। ওয়ার্কিং টাইটেল ‘সাহসিকা’ নাম হিসেবে শুটিং চলছে। পরে নামটি পরিবর্ত করা হবে।’তিনি আরও বলেন, ‘বর্তমান সময়ে আলোচিত ঘটনা আমাদের চারিদিকে ঘটছে। সেই ঘটনাগুলোর মধ্যে থেকে তুমুল আলোচিত ঘটনাকে ঘিরে এগোবে এই টিভি ফিচার ফিল্মের কাহিনি। গত শনিবার থেকে আমরা শুটিং শুরু করেছি। প্রথম লাটের শুটিং হবে আগামী ১৬ তারিখ পর্যন্ত। এরপর দ্বিতীয় লট শুরু হবে।’

তার কথায়, এই টিভি ফিচার ফিল্মে একজন আইনজীবীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। এছাড়া তানজিন তিশাকে দেখা যাবে ভিকটিমের চরিত্রে।’

এই টিভি ফিচার ফিল্মে রাফিয়াত রশিদ মিথিলা ও তানজিন তিশা ছাড়াও অভিনয় করছেন তারিন জাহান, মনোজ প্রামাণিক, নাদিয়া মিনু, আশীষ খোন্দকারসহ মোট ৩১ জন অভিনয়শিল্পী।

প্রযোজনা সংস্থা আলফা আইয়ের ব্যনারে নির্মিত হচ্ছে টিভি ফিচার ফিল্মটি। আগামী ঈদুল আজহায় দীপ্ত টিভিতে টিভি ফিচার ফিল্মটি প্রচার হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *