নতুন প্রেমিক নিয়ে ইন্সটার উত্তরে শ্রুতি

Share Now..

অকপটে জবাব দিতে জুড়ি নেই ভারতীয় কিংবদন্তী কমল হাসানের কন্যা অভিনেত্রী শ্রুতি হাসানের। এমনই এক জবাব এবার সবার নজর কাড়লো। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে যেমন খুশি প্রশ্নের আয়োজন করেছিলেন এই অভিনেত্রী। সেখানে তার নতুন প্রেমিককে নিয়ে দিয়েছেন উত্তর।

যেমন খুশি প্রশ্ন করো সেশনের আয়োজনে ভক্তদের নানা প্রশ্নের জবাব দিতে দেখা গেছে শ্রুতিকে। সুযোগের সদ্ব্যবহার করে একজন শ্রুতিকে বাঁকা প্রশ্ন করে বসেন। ছেড়ে দেওয়ার পাত্রী নন এই দক্ষিণী সুন্দরী, তিনিও কড়া জবাব দিয়ে ছাড়লেন।

এক সমালোচক শ্রুতিতে প্রশ্ন করেন, তোমার আজ অবধি কতবার ব্রেকআপ হয়েছে? অত্যন্ত বুদ্ধিমত্তার সঙ্গে শ্রুতি জবাব দেন, ‘আজ অবধি তোমার কতজন গার্লফ্রেন্ড থেকেছে? আমার মনে হয় সংখ্যাটা শূন্য কিংবা অর্ধেক।’ হাসিমুখে এই জবাব দিতে দেখা গেল শ্রুতিকে। পুরো প্রশ্নটাই ঘুরিয়ে দিলেন অভিনেত্রী।

শান্তনু হাজারিকার সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ শ্রুতি। মন্দিরা বেদীর টক শো ‘দ্য লাভ লাফ লিভ শো’তে এসে নিজের সম্পর্ক নিয়ে অকপটে স্বীকার করেছেন নায়িকা।

কেন এই প্রেমের সম্পর্ক লুকাননিশ্রুতি? তার জবাব ছিল, অতীতে আমি অনেক কিছু লুকিয়েছি। আমি সব বিষয় নিয়ে খুব নির্দিষ্ট থেকেছি। আমার এমনও মনে হয়েছে, হে ভগবান! আমি এত লম্বা সময় ধরে একা। কারণ মানুষের সব সময় একটা ধারণা থাকে, তোমাকে এমন দেখাতে হবে, তোমাকে এইভাবে ক্যামেরার সামনে আসতে হবে, যাতে তোমাকে খুব কাঙ্ক্ষিত নারী বলে মনে হয়।

তবে ধীরে ধীরে এসব চাপ থেকে নিজেকে মুক্ত করে ফেলেছেন শ্রুতি। তাঁর কথায়, কার জন্য? কেন? আমার মনে হয় এটা আমার পার্টনারের জন্য খুব অসম্মানজনক যে আমি সম্পর্কটা গোপন রাখছি। হয়তো হতেই পারে আমাদের সম্পর্কটা টিকল না, সেটা ভবিষ্যৎ বলবে। কিন্তু তার মানে আমি সবটা গোপন রাখব, এটা নয়।

Leave a Reply

Your email address will not be published.