নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৫

Share Now..

নরসিংদীতে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে পাঁচজন নিহত ও সাতজন আহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ১২টার দিকে ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কের পাঁচদোনা ভাটপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাধবদী থানার উপপরিদর্শক জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-সাভার জেলার আশুলিয়ার জিরাবো এলাকার আব্দুর রশিদের স্ত্রী রুবি আক্তার (৩৩), তার মেয়ে রাইমা খান (৫) ও তার ভাতিজা সাদেক খান (৮), তাদের আত্মীয় রোকেয়া বেগম (৫২) ও মুক্তি আক্তার (৩০)।

দুর্ঘটনায় আহতেরা হলেন-শামসুন্নাহার বেগম (৬০), কাজিম উদ্দিন (৪২), আব্দুর রশিদ (৪০), রাজিয়া আক্তার (৪০), শারমীন আক্তার (৩৮), সাইফা (১২), ইসরাত জাহান (৮)। হতাহত সবার বাড়ি ঢাকার আশুলিয়ার জিরাবো এলাকায়। তারা পরস্পরের আত্মীয় এবং সকলেই মাইক্রেবাসের যাত্রী ছিলেন।
এসআই জাহিদুল ইসলাম জানান, শনিবার সকালে মাইক্রোবাসের যাত্রীরা আশুলিয়া থেকে সিলেটে মাজার জিয়ারত করতে গিয়েছিলেন। তারা মাজার জিয়ারত শেষে ফেরার পথে পাঁচদোনার সাকুরার মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। হতাহতদের প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থা গুরুতর হলে চারজনকে ঢাকায় পাঠানো হয়। তাদের মধ্যে পথেই মারা যান রুবি আক্তার। আর দুর্ঘটনাস্থল থেকেই রোকেয়া বেগমকে ঢাকায় নেওয়ার চেষ্টা করেন তার স্বজনেরা। কিন্তু, পথে তিনিও মারা যান। এরপর ঢাকা নেওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *