নেইমারের ফেরার দিনে পিএসজির সামনে আজ রিয়াল মাদ্রিদ

Share Now..

লিগ শিরোপা পিএসজি হরহামেশাই জিতে, কিন্তু চ্যাম্পিয়নস লিগ জেতা হয়নি কখনো। সেজন্য অনেক তারকাকে দলে ভিড়িয়েছে তারা। নেইমার থেকে শুরু করে এর সর্বশেষ সংযোজন লিওনেল মেসি। আর্জেন্টাইন ফরোয়ার্ডের হাত ধরে চ্যাম্পিয়নস লিগের পরম আরাধ্য শিরোপা ঘরে আনতে চায় ফরাসি ক্লাবটি।

সেই লক্ষ্যে শেষ ১৬ রাউন্ডের প্রথম লেগে আজ (১৫ ফেব্রুয়ারি) নিজেদের মাঠে রিয়াল মাদ্রিদের বিপক্ষে নামবে তারা। খেলাটি বাংলাদেশ সময় রাত ২টায় শুরু হবে।

পিএসজির সামনে এর আগে ছয় বার মুখোমুখি হয়েছে রিয়াল। তিন বারই জয়ের বিপরীতে ড্র ও হার একটি করে। চ্যাম্পিয়নস লিগে দারুণ ছন্দে আছে সর্বোচ্চ ১৩ বারের চ্যাম্পিয়নরা। গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নিশ্চিত করেছে নকআউট পর্ব। অন্যদিকে, গ্রুপ রানার্সআপ হয়েছিল পিএসজি।

ইনজুরির কারণে আজ সাবেক ক্লাব রিয়ালের বিপক্ষে খেলা হচ্ছে না সের্হিও রামোসের। এই ম্যাচ দিয়ে ইনজুরির কারণে দীর্ঘ বিরতি শেষে মাঠে ফিরছেন নেইমার। পুরো সময় তিনি খেলবেন কি না তা এখনো অনিশ্চিত। তবে তাকে খেলানোর পরিকল্পনা করছেন পিএসজি কোচ।
এদিকে, করিম বেনজেমাকে খেলানোর ব্যাপারে অনিশ্চিত হয়ে আছে রিয়াল। শেষ তিন ম্যাচ না খেলা ইনফর্ম এই ফ্রেঞ্চ ফরোয়ার্ডের পরিবর্তে গ্যারেথ বেলকে মাঠে নামাতে পারেন কোচ কার্লো আনচেলত্তি।

Leave a Reply

Your email address will not be published.