পরীমণির জন্য ফুল, শাড়ি আর খাবার নিয়ে এলেন ‘মা’

Share Now..


খোলা চুল। কানে, হাতে বাহারি গয়না। মায়ের দেওয়া নতুন শাড়ি পরে এ ভাবেই সেজে উঠলেন পরীমণি। পরীমণির জন্য নিজের হাতে রান্না করা খাবার নিয়ে এলেন অভিনেত্রী শিল্পী সরকার অপু। যাকে মা বলেই সম্বোধন করেন পরী। ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীর মায়ের ভূমিকায় অভিনয় করেন অপু। সেই থেকে সম্পর্কটা মা-মেয়ের মতো।বুধবার (২৭ জুলাই) রাতে বিভিন্ন পদের খাবার ও উপহার নিয়ে পরীমণির বাসায় যান শিল্পী সরকার অপু। আনন্দঘন সেই মুহূর্তের ছবি শেয়ার করে ফেসবুকে পরী লিখেছেন, ‘‘আজ মা এসেছিল তার হাতের এতো পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কী রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এতগুলো আদর! এই যে একটা শাড়ি পরেও ফেললাম। মা শিল্পী সরকার অপু, এই মাকে আমি পেয়েছি ‘স্বপ্নজাল’ থেকে। এমন করেই আদর দিও বাকি জীবন। আমি তোমাকে অনেক ভালোবাসি।’’

প্রসঙ্গত, ‘স্বপ্নজাল’ সিনেমাটি নির্মাণ করেছিলেন গিয়াসউদ্দিন সেলিম। এতে পরীমণির বিপরীতে অভিনয় করেন ইয়াশ রোহান। তিনি আবার শিল্পী সরকার অপুর ছেলে। পরীর ক্যারিয়ারে সবচেয়ে প্রশংসিত সিনেমা এটি।
দিন যত এগোচ্ছে, পরীমণিকে হাসিখুশি রাখতে কসুর করছেন না তার পরিবার এবং কাছের মানুষেরা। স্বামী শরিফুল রাজ সমস্ত বায়না মেটাচ্ছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ছবি ‘পরান’।এ ছাড়াও, কখনও যুগলে মাঝরাতে আইসক্রিম খেতে বেরিয়ে পড়ছেন। কখনও পাড়ি জমিয়েছেন দিকশূন্যপুরের দিকে। পরীর ইলিশ মাছ খাওয়ার শখও অপূর্ণ রাখেননি তার ‘পরান’!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *