পর্নগ্রাফি মামলায় গ্রেফতার রাজের বিরুদ্ধে ব্যবস্থা নিলো দুই সংগঠন

Share Now..

র্নগ্রাফি আইনে করা মামলায় গ্রেফতার প্রযোজক নজরুল ইসলাম রাজের সদস্যপদ স্থগিত করেছে ফিল্ম ক্লাব এবং টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস এসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব)। এই দুই সংগঠন থেকে রাজের সদস্য পদ সাময়িকভাবে স্থগিত করা হয়।

ফিল্ম ক্লাবের সভাপতি চিত্রনায়ক ওমর সানী গণমাধ্যমকে জানান, ‘যেহেতু তিনি (রাজ) রাষ্ট্র পরিপন্থী কাজের জন্য গ্রেফতার হয়েছেন, তাই আমরা তার পদ স্থগিত করেছি। আমরা ভার্চুয়াল মিটিং করে ক্লাবের অন্যদের মতামত নিয়ে এ সিদ্ধান্ত নিয়েছি।’
অন্যদিকে রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল রাজের সদস্যপদ বাতিল করা প্রসঙ্গে টেলিপ্যাবের সভাপতি ইরেশ যাকের ও সাধারণ সম্পাদক সাজু মুনতাসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, নজরুল ইসলাম রাজের সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। তিনি আদালত কর্তৃক যদি নির্দোষ প্রমাণিত হন তাহলে তার সদস্যপদ পুনঃবহাল করা হবে, অন্যথায় তার পদ স্থায়ীভাবে বাতিল করা হবে।

তারা বলেন, সংগঠনটির সংবিধানের ১৩ এর খ এবং ছ অনুযায়ী নজরুল রাজের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল রাজকে তার দুই সহযোগীসহ বনানীর বাসায় অভিযান চালিয়ে আটক করে র‌্যাব। এ সময় তার বাড়ি থেকে মদ, সিসা, যৌন উত্তেজক ওষুধ ও পর্নগ্রাফি তৈরির সরঞ্জাম জব্দ করা হয়। বর্তমানে নজরুল রাজ চারদিনের রিমান্ডে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *