পর্নগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার আগাম জামিন আবেদন খারিজ

Share Now..

এই সপ্তাহের শুরুতে, বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী ও বিশিষ্ট ব্যবসায়ী রাজ কুন্দ্রা বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছিলেন। কিন্তু বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সেই আবেদন খারিজ করে দিয়েছেন বম্বে হাইকোর্ট।

পর্নগ্রাফির অভিযোগে রাজ কুন্দ্রার বিরুদ্ধে দায়ের করা মামলার সঙ্গে সম্পর্কিত এই আবেদন। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বলিউড হাঙ্গামা।

এর আগে যৌন ভিডিও বিতরণ/প্রচারের অভিযোগে নারীদের অশালীন প্রতিনিধিত্ব (প্রতিরোধ) আইন এবং তথ্য প্রযুক্তি আইনে ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারায় কুন্দ্রার বিরুদ্ধে মামলা দায়ের করে মুম্বাই পুলিশের সাইবার সেল।

কুন্দ্রা প্রথমে দায়রা আদালতে আগাম জামিনের আবেদন করেছিলেন। কিন্তু সেটি খারিজ হয়ে যায়। পরে তিনি হাইকোর্টে আবেদন করেন এবং অভিযোগ করেন যে, তাকে ফাঁসানো হচ্ছে। মামলায় অভিনেত্রী শার্লিন চোপড়া ও পুনম পান্ডেকেও অভিযুক্ত করা হয়।
গত ১৯ জুলাই কুন্দ্রাকে গ্রেফতার করেছিল মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। “হটশটস” নামক একটি গ্রাহক-চালিত মোবাইল অ্যাপ ব্যবহার করে পর্ন ফিল্ম তৈরি ও বিতরণ করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এরপর মুম্বাই পুলিশ তার বিরুদ্ধে অভিযোগপত্র রেকর্ড করেছে। সেই পরিপ্রেক্ষিতে সেপ্টেম্বরে তাকে জামিন দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.