পাকিস্তানের কোচের পদ থেকে সরলেন সাকলাইন

Share Now..

পাকিস্তান ক্রিকেট দলের অন্তর্বর্তীকালীন প্রধান কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন সাকলাইন মোস্তাক। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে সম্পূর্ণ নতুন একটি পাকিস্তান দলকে দেখা যাওয়ার পেছনে সবচেয়ে বড় অনুঘটক হিসেবে ধরা হয় সাবেক এই ক্রিকেটারকে।

কিন্তু তিনি এ দায়িত্বে আর থাকতে চাচ্ছেন না। ঘোষোণা দিলেন সরে দাঁড়ানর। পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, টি-টোয়েন্টি বিশ্বকাপ, বাংলাদেশ সফর এবং ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য সাকলায়েনকে ভারপ্রাপ্ত কোচ হিসেবে নিয়োগ করা হয়েছিল।

গত শনিবার (১ ডিসেম্বর) পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা ইঙ্গিত দিয়েছিলেন, পাকিস্তান ক্রিকেট দলের পরবর্তী প্রধান কোচ হিসাবে একজন বিদেশীকে নিয়োগ করা হবে।

রামিজ রাজার দাবি, ‘আমি সাকলায়েন, বাবর আজম এবং রিজওয়ানের সাথে পাকিস্তানের টিম ম্যানেজমেন্টের নিয়ে আলোচনা করেছি এবং সবাই বিদেশি কোচ নিয়োগ করার বিষয়েই আগ্রহ দেখিয়েছে।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে কোনো প্রধান কোচ ছিল না বাবরদের। সাকলাইন মোস্তাকই অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published.