পুলিশ হেফাজতে থাকা স্বামীকে ইয়াবা দিতে গিয়ে স্ত্রীও কারাগারে

Share Now..

কুমিল্লায় গাঁজাসহ গ্রেফতার হয়ে থানা পুলিশের হেফাজতে থাকা স্বামীকে ইয়াবা দিতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হন স্ত্রীও। এ ঘটনায় পুলিশ ওই আসামির স্ত্রীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে স্বামী-স্ত্রীকে একসঙ্গে সোমবার (১৪ জুন) বিকালে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রিয় কারাগারে প্রেরণ করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের দূর্গাপুর (ছুফুয়া) গ্রামের মো. বিল্লাল মিয়া (৪০) ও তার স্ত্রী পাখি আক্তার (৩২)। সোমবার দুপুরে জেলার চৌদ্দগ্রাম থানায় এ ঘটনা ঘটে। সোমবার রাত সাড়ে ৭টায় বিষয়টি নিশ্চিত করেন থানার ওসি শুভরঞ্জন চাকমা।

চৌদ্দগ্রাম থানা পুলিশ সূত্রে জানা যায়, পাখি আক্তারের স্বামী ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বিল্লাল মিয়াকে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (১৩ জুন) ৫ কেজি গাঁজাসহ গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় এদিন রাতে তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়। সোমবার দুপুরে আসামি বিল্লাল মিয়াকে থানা থেকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছিল।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, মাদক মামলায় গ্রেফতার হওয়া আসামি বিল্লালকে আদালতে প্রেরণের সময়ে তার স্ত্রী পাখি আক্তার তার সঙ্গে দেখা করতে থানায় আসেন। এ সময় থানায় প্রবেশের মূল ফটকে পাখি আক্তারের সঙ্গে থাকা বিল্লালের জন্য নিয়ে আসা কাপড়ের ব্যাগ তল্লাশী করে ২০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় তার (পাখি আক্তার) নামেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের দুইজনকেই (স্বামী-স্ত্রী) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *