প্রথম ম্যাচে মাশরাফি নেই, রাসেলকে ‘গুড মুডে’ চান রিয়াদ

Share Now..

আর মাত্র একটি রাত। এর পরই পর্দা উঠবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের। আগামীকাল শুক্রবার (২১ জানুয়ারি) প্রথম দিন মাঠে নামবে চট্টগ্রাম বনাম বরিশাল ও ঢাকা বনাম খুলনা।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে স্বাগতিক ঢাকার প্রতিপক্ষ খুলনা। তবে এই ম্যাচে ঢাকার একাদশে পাওয়া যাবে না মাশরাফি বিন মর্তুজাকে। ইনজুরি সমস্যা থাকায় পরের ম্যাচেও তাকে না পাওয়ার সম্ভাবনা বেশি। এমনটাই জানিয়েছেন ফ্রাঞ্জাইজিটির অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।
আজ বৃহস্পতিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘মাশরাফি ভাই থাকলে পেস বোলিং বিভাগ আরও গভীর হবে। বিশেষ করে কন্ডিশন বিবেচনায় ওনার অভিজ্ঞতা অনেক কাজে লাগে। প্রথম দুইটা ম্যাচে মাশরাফি ভাইকে সম্ভবত পাবো না। তৃতীয় ম্যাচে তিনি থাকবেন ইনশাআল্লাহ্‌। আমি আশাবাদী।’এবার মাশরাফি ছাড়াও ঢাকার অন্যতম বড় শক্তি ক্যারিবীয় সুপারস্টার আন্দ্রে রাসেল। যদিও তাকে সবগুলো ম্যাচে পাওয়া যাবে না। কেবল শুরুর অংশে থাকবেন তিনি। তবু টি-টোয়েন্টি ফরম্যাটের অন্যতম বড় এই ক্রিকেটারের ওপর ভরসা রাখছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তার প্রত্যাশা, প্রথম ম্যাচ থেকেই গুড মুডে থাকবেন আন্দ্রে রাসেল। আর সেটা হলে প্রতিপক্ষের জন্য দুশ্চিন্তাই বটে।মিনিস্টার গ্রুপ ঢাকার অধিনায়ক বলেন, ‘রাসেল আমাদের জন্য অনেক বড় প্লাসপয়েন্ট। প্রতিপক্ষকে গুঁড়িয়ে দিতে পারে এরকম খেলোয়াড় দলে থাকলে তার ওপর ভরসা করাই যায়। আশা করছি সে কাল (২১ জানুয়ারি) গুড মুডে থাকবে।

Leave a Reply

Your email address will not be published.