বিষপানে দেড় ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

Share Now..

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ:

ঝিনাইদহর হরিণাকুন্ডুতে একসাথে বিষপান পান করে স্বামী-স্ত্রী আত্মহত্যা করছে। রোববার ২২আগস্ট বিকলে উপজেলর বেলতলা গ্রামে এই ঘটনা ঘটে। মৃতরা ব্যক্তিরা- ওই গ্রামের রাহিন ইসলাম (৩০) ও তার স্ত্রী আখি খাতুন (২৫)। রাহিন ওই গ্রামের আলী হাসানেরনর ছেলেল।

স্থাণীয়রা জানান, দুপুরে রাহিনের শশুরবাড়ির লোকজন বাড়িতে আসা নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। এ নিয়ে দু‘জনের মধ্যে বাকবিতন্ডা হয়। বিকলে তারা নিজেদের ঘরে একসাথে বিষপান করে। প্রতিবেশিরা খবর পেয়েয় তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে সেখান আখি খাতুনর মৃত্যু হয়। আর স্ত্রীর মৃত্যুর প্রায় দেড় ঘণ্টা পর বিকাল সাড়ে পাঁচটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী রাহিন ইসলাম।

রাহিনর মা মঞ্জিলা খাতুন ঢাকা পোস্টকে জানান, তিনমাস আগে তার ছেলে রাহিন নিজে পছন্দ করে আঁখিকে বিবাহ করে। তাদের মধ্যে পূর্ব পরিচয় ছিল। বিয়ের পরে আখির বাবার বাড়ির লোকজন প্রায়ই তাদের বাড়িতে আসতো।
এ নিয়ে তার ছেলে ও বউয়ের মধ্যে ঝগড়া-বিবাদ হতো । রোববার (২২আগস্ট) দুপুরে আখি রাহিনকে তার ভাবি আসবে বলে জানায়। এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়। পরে বিকাল তিনটার দিকে তারা কৃষিজমিতে দেওয়ার জন্য ঘরে থাকা বিষপান করে। পরে প্রতিবেশিদের সহযোগিতায় তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের মৃত্যু হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামিমা সুলতানা ঢাকা পোস্টকে জানান, হাসপাতালে আসার পরই স্ত্রী আখি খাতুন মারা গেছেন। আর তার দেড় ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী রাহিন।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মাল্লা ঢাকা পোস্টকে জানান, পারিবারিকভাবে কলোহের জের ধরে তারা বিষ পান করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *