‘ব্যাগ নাকি পানির বোতল’ কটাক্ষের শিকার আলিয়া

Share Now..


ভারতের আন্তর্জাতিক মুখ হয়ে উঠেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। মেট গালার পর এবার আন্তর্জাতিক ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন আলিয়া। আর ‘গুচি’র মতো ব্র্যান্ডের অ্যাম্বাসাডর হয়েও আলিয়ার সাদামাটা সাজপোশাকে মুগ্ধ হয়েছে তার ভক্তরা। তবে এর পাশাপাশি অভিনেত্রীর হাতে ধরা ব্যাগকে পানির বোতল ভেবে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে ঠাট্টা।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বিশ্বের অন্যতম নামী লাক্সারি ব্র্যান্ড গুচির অ্যাম্বাসাডর হিসেবে দক্ষিণ কোরিয়ার রাজধানী সিওলে হাজির হয়েছেন আলিয়া ভাট। আর সেই ইভেন্টের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে ভক্তদের হাসির খোরাক হয়েছেন তিনি। তবে তার ঠিকঠাক জবাবও দিয়েছেন বলিউডের এই গ্ল্যামডল।

জানা যায়, ইতালির এই জনপ্রিয় ফ্যাশন সংস্থার অন্যতম মুখ হিসেবে ‘গুচি ক্রুজ ২০২৪’ ফ্যাশন শো-তে অংশ নিয়েছেন বলিউডের ‘গঙ্গুবাই’। তবে আলিয়ার পোশাক সবাই পছন্দ করলেও সবকিছুকে ছাপিয়ে যায় তার হাতের স্বচ্ছ ব্যাগ।

এসময় এদিন ছিল কালো রঙা শর্ট ড্রেস এর সঙ্গে গুচি জ্যাকি ১৯৬১-র বিশেষ এডিশনের স্বচ্ছ ব্যাগ হাতে ক্যামেরাবন্দি হন আলিয়া। আলিয়ার এই মূল্যবান ব্যাগকে ঘিরে হাসির রোল পড়েছে নেই দুনিয়ায়।

জানা যায়, ট্রান্সপ্যারেন্ট ব্যাগটি ছিল সম্পূর্ণ খালি। সেই দেখেই চোখ কপালে যেন নেটিজেনদের। কেউ ট্রোল করেন, ‘আলিয়ার মাথার মতোই ব্যাগটাও ফাঁকা’। আবার কেউ কটাক্ষ করে লেখেন, ‘ওটা ব্যাগ না পানির বোতল’। আর আলিয়াও তার উত্তরে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে লেখেন, ‘হ্যাঁ, ব্যাগটা একদম ফাঁকাই ছিল’।

আলিয়া ভাটকে শেষ দেখা গিয়েছে সুপারহিট ছবি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’তে। শীঘ্রই হলিউডে আত্মপ্রকাশ করবেন তিনি। এছাড়া নেটফ্লিক্সে মুক্তি পাবে তার ডেবিউ ছবি ‘হার্ট অফ স্টোন’। আর বলিউডে মুক্তির অপেক্ষায় আছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’।

3 thoughts on “‘ব্যাগ নাকি পানির বোতল’ কটাক্ষের শিকার আলিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *