ভিকি-ক্যাটের নিমন্ত্রণ নিয়ে যা বললেন সালমানের বোন

Share Now..

মাত্র এক সপ্তাহ বাকি। বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সাতপাক ঘুরবেন ক্যাটরিনা কাইফ। এমন অবস্থায় প্রাক্তন প্রেমিক সালমান খান কী ভাবছেন, কেমন আছেন, তা নিয়ে চিন্তায় পড়েছেন ভাইজানের অনুরাগীরা। বিচ্ছেদের পর ক্যাটরিনা-সালমানের মধ্যে সুসম্পর্ক রয়েছে বলেই তারা একসঙ্গে একাধিক ছবিতেও জুটি বেঁধেছেন। তাই ধারণা করা হয়েছিল, সালমান এবং তার দুই বোন অর্পিতা খান, অলভিরা খান অগ্নিহোত্রীকে নিজের বিয়েতে নিমন্ত্রণ করেছেন ক্যাটরিনা।

নেটদুনিয়ায় তারকাযুগলের বিয়ের অতিথি তালিকা প্রকাশ পেয়েছিল সপ্তাহখানেক আগে। তাতে সালমান খানের নাম দেখতে পাওয়া যায়নি। পরে জানা যায়, সালমান বিয়েতে উপস্থিত থাকতে পারছেন না বলেই তার নাম রাখা হয়নি। কিন্তু নিমন্ত্রণ করা হয়েছিল।
সম্প্রতি সে দাবি উড়িয়ে দিয়েছেন খোদ সালমানের বোন। অর্পিতা জানিয়েছেন, ক্যাটরিনা-ভিকির বিয়েতে আমাদের কাউকে নিমন্ত্রণ করেন নি। বিয়ের নিমন্ত্রণপত্র আমাদের পরিবারে এসে পৌঁছায় নি।বলিপাড়ার সূত্র জানিয়েছে, সালমান, অলভিরা বা অর্পিতা, কেউই আমন্ত্রিত নন তারকা যুগলের বিয়েতে। তাই তারা রাজস্থান যাবেন না। একইসঙ্গে সালমানের পরিবারের ঘনিষ্ঠ জানিয়েছেন, সালমানের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক ভীষণ ভাল। প্রাক্তন প্রেমিকার প্রতি কোনও তিক্ততা নেই ভাইজানের।

Leave a Reply

Your email address will not be published.