‘ভোট এলে গঙ্গা স্নান করেন, আবার লাশও ভাসান’

Share Now..

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম না নিয়ে বলেছেন, ভোটের সময় এলেই তিনি গঙ্গায় ডুব দেন। আবার কোভিডে মৃতদের দেহ সৎকার না করে গঙ্গাতেই ভাসিয়ে দেন। গতকাল মঙ্গলবার গোয়া রাজ্যে তৃণমূলের প্রচারণা সভায় তিনি এ কথা বলেন।

প্রসঙ্গত, সোমবার মোদি তার নির্বাচনি আসন বারাণসীতে গিয়ে গঙ্গাস্নান করে কালভৈরব মন্দিরে পুজো দিয়েছিলেন। উত্তর প্রদেশের আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখেই মোদির এমন পদক্ষেপ বলে বিরোধীদের একাংশের অভিযোগ।
গোয়ার রাজধানী পানজিমে সহযোগী দল মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টি (এমজিপি)-র সঙ্গে যৌথ সভা করেন মমতা। সেখানে উত্তর প্রদেশের লখিমপুর খেরিত কৃষক হত্যা থেকে মূল্যবৃদ্ধি নিয়ে কথা বলেন মমতা।তিনি বলেন, বিশেষ তদন্তকারী দলের (সিট) রিপোর্টে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রর ছেলে আশিস মিশ্রর বিরুদ্ধে নির্দিষ্টভাবে কৃষক খুনের চক্রান্তে জড়িত থাকার দাবি করা হয়েছে। সত্যিটা সামনে এসেছে। উত্তর প্রদেশের বিজেপি মুখ্যমন্ত্রী কি এবার পদত্যাগ করবেন?জনসভায় মমতা দাবি করেন, তৃণমূল-এমজিপি জোটই গোয়ায় বিজেপির আসল বিকল্প। বিজেপিকে হারাতে চাইলে ভোট নষ্ট করবেন না। খবর আনন্দবাজার পত্রিকার।

Leave a Reply

Your email address will not be published.