মাঠে যাওয়ার সময় আম্পায়ারদের গাড়িতে পোশাক শ্রমিকদের হামলা

Share Now..

সাভারের আশুলিয়ায় একটি কারখানার শ্রমিকদের আন্দোলনের ভেতরে পরে যাওয়ায় অনাকাঙ্ক্ষিভাবে ভাঙচুরের শিকার হয়েছে ক্রিকেট আম্পায়ার ও ম্যাচ রেফারিদের একটি মাইক্রোবাস। তবে এতে কেউ আহত হয়নি।

আজ রবিবার (১৩ জুন) সকাল সাড়ে ৭টার দিকে আন্দোলনরত শ্রমিকদের ভাঙচুরের শিকার হয় আম্পায়ার ও ম্যাচ রেফারিদের মাইক্রোবাসটি।
জানা যায়, আজ সকালে পুরাতন ডিইপিজেডের সামনে নবীনগর-চন্দ্রা মহাসড়কে বিক্ষোভ শুরু করে লিনি ফ্যাশন ও লিনি এ্যাপারেলস এর প্রায় ৪০০ শ্রমিক।পরে তাদের সঙ্গে যোগ দেন বন্ধ হয়ে যাওয়া এ ওয়ান বিডি লিমিটেড, শাইন ফ্যাশন ও এভান্ট গার্ড কারখানার শ্রমিকরা। একই সময় ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচ পরিচালনা করতে বিকেএসপিতে যাচ্ছিলো আম্পায়ার ও ম্যাচ রেফারিদের একটি মাইক্রোবাস। অবরোধের জন্য মাইক্রোবাসটি ইপিজেডের সামনের সড়কে অন্য সব পরিবহনের সঙ্গে দাঁড়িয়ে ছিলো। এসময় অন্য গাড়ির সঙ্গে আম্পায়ারদের গাড়িও ভাঙচুর করা হয়েছে।আশুলিয়া থানার এসআই সফিউল্লাহ বলেন, ‌‘শ্রমিকদের আন্দোলনের ভেতর তাদের গাড়িও পড়ে গেছে। ওই মাইক্রেবাস ছাড়াও আরও ১৫-২০টি গাড়ি ভাঙচুর করেছে শ্রমিকরা। কাউকে উদ্দেশ্য করে তারা গাড়ি ভাঙচুর করেনি। এতে কেউ আহত হয়নি। পরে ওই গাড়ি নিয়েই তারা বিকেএসপিতে যান।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *