মিস ইন্ডিয়া হলেন রাজস্থানের নন্দিনী

Share Now..


মিস ইন্ডিয়া ২০২৩-এর বিজয়ী হলেন রাজস্থানের নন্দিনী গুপ্তা। শনিবার (১৫ এপ্রিল) রাতে এক জমকালো অনুষ্ঠানে দেশের সবচেয়ে জনপ্রিয় সৌন্দর্য প্রতিযোগিতার বিজয়ীর মুকুট পড়েন তিনি। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৭১তম সংস্করণে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন নন্দিনী।প্রতিযোগিতায় দিল্লির শ্রেয়া পুঞ্জা প্রথম রানার আপ এবং মণিপুরের থাউনাওজাম স্ট্রেলা লুওয়াং দ্বিতীয় রানার আপ হয়েছেন।ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, ১৯ বছর বয়সী নন্দিনী গুপ্তা কোটার বাসিন্দা। তিনি বিজনেস ম্যানেজমেন্টে ডিগ্রি অর্জন করেছেন। মিস ইন্ডিয়া সংস্থার মতে, রতন টাটা নন্দিনীর জীবনে সবচেয়ে প্রভাবশালী ব্যক্তি। এক সাক্ষাৎকারে নন্দিনী জানিয়েছেন, তিনি প্রিয়াঙ্কা চোপড়াকেও ফলো করেন। দেশি গার্লের একাধিক কৃতিত্ব তাকে জীবনে অনুপ্রাণিত করে।

অফিশিয়াল মিস ইন্ডিয়া ইনস্টাগ্রাম পেজে নন্দিনীর জয়ের মুহূর্তের একটি ছবি ক্যাপশনসহ পোস্ট করা হয়েছে। যেখানে লেখা, ‘বিশ্ব- তিনি এসে গেছেন। নন্দিনী গুপ্তা আমাদের মঞ্চ জয় করেছেন এবং তার সহনশীলতা, সৌন্দর্য, আকর্ষণ আমাদের হৃদয় দখল করে নিয়েছে।

‘আমরা খুব গর্বিত এবং মিস ওয়ার্ল্ড মঞ্চে তাকে দেখার জন্য অপেক্ষা করতে পারছি না। আপনার জার্নির জন্য, মুকুট অর্জনের জন্য যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য আমরা গর্বিত। আপনি সারাজীবন এরকমই উজ্জ্বল থাকুন। সকলে ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড নন্দিনী গুপ্তাকে স্বাগত জানান।’

নন্দিনী সৌন্দর্য প্রতিযোগিতার ৫৯তম সংস্করণ জিতে নিয়েছেন। ইভেন্টে কার্তিক আরিয়ান এবং অনন্যা পাণ্ডে পারফর্ম করেন। মনীশ পল এবং ভূমি পেডনেকর ছিলেন অনুষ্ঠানের সঞ্চালক।

650 thoughts on “মিস ইন্ডিয়া হলেন রাজস্থানের নন্দিনী