যশের গাড়িতে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরাত

Share Now..

টালিউড অভিনেত্রী নুসরাত জাহান মা হয়েছেন গত ২৬ আগস্ট। এর একদিন আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সন্তান জন্মদানের পর গত রবিবার (২৯ আগস্ট) বাড়ি ফেরার কথা ছিল অভিনেত্রীর। তবে নিজের ইচ্ছায় আরও একদিন হাসপাতালে থেকেছেন স্বাস্থ্যকর্মীদের তত্বাবধানে। অবশেষে সোমবার (৩০ আগস্ট) বাড়ি ফিরেছেন নুসরাত জাহান। প্রেমিক যশ দাশগুপ্ত গাড়ি চালিয়ে তাকে বাড়িতে নিয়ে গেছেন। কলকাতার বিভিন্ন সংবাদমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

এর আগে নুসরাতকে হাসপাতালে ভর্তি করানোর জন্য যশই নিয়ে এসেছিলেন। তারপর সন্তান জন্মদান এবং পরবর্তী সময়টাতে নিবিড়ভাবে প্রেমিকার দেখভাল করেছেন অভিনেতা।
হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, রোববার দুপুরে নুসরাত ও তার সন্তানের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। বিলিরুবিন, থাইরয়েডসহ বেশ কিছু শারীরিক পরীক্ষার রিপোর্ট আসার পরেই হাসপাতাল থেকে তাদের রিলিজ দিতে চান ডাক্তার। তবে অভিনেত্রীর ইচ্ছায় আরও একদিন তাকে রাখা হয় হাসপাতালে। মূলত সন্তানের দেখভালের যাবতীয় বিষয় স্বাস্থ্যকর্মীদের কাছ থেকে বুঝে নেয়ার জন্যই একদিন অতিরিক্ত থেকেছেন নুসরাত।

শোনা যাচ্ছে, নুসরাত তার পুত্রসন্তানের নাম রেখেছেন ঈশান। তবে ইংরেজিতে নামটি লেখার সময় প্রথম অক্ষর থাকবে ওয়াই। যেটা তার প্রেমিক যশ দাশগুপ্তের নামের প্রথম অক্ষর। অর্থাৎ প্রেমিকের নামের সঙ্গে মিল রেখেই ছেলের নামকরণ করেছেন অভিনেত্রী।

উল্লেখ্য, ২০১৯ সালে নুসরাত বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে ২০২০ সালে সেই সংসার থেকে বেরিয়ে আসেন তিনি। এরপর যশের সঙ্গে সম্পর্কে জড়ান। গত প্রায় এক বছর ধরে তারা একসঙ্গে বসবাস করছেন বলে শোনা যায়। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলিভাবে এখনো কিছুই বলেননি যশরাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *