যশোরের খড়কির ইরফান ফারাজি হত্যায় জড়িত প্রধান আসামি সেই ‘পাখি’ আটক

Share Now..

এস আর নিরব যশোরঃ
যশোরের আলোচিত ও ক্লুলেস ইরফান ফারাজি হত্যা মামলার অন্যতম প্রধান অভিযুক্ত আবদুল্লাহ ওরফে পাখিকে আটক করেছে পুরাতন কসবা ফাঁড়ির পুলিশ।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাত সাড়ে ১২টায় কসবা ফাঁড়ির ইনচার্জ রেজাউল করীমের নেতৃত্বে একটি টিম চাঁচড়া রেলগেট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আবদুল্লাহ পাখিকে আটক করে। এ সময় তার দেখানো মতে রেলগেটের একটি পুকুর থেকে হত্যায় ব্যবহৃত একটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়েছে। আটক আব্দুল্লাহ পাখি রেলগেট রায়পাড়ার লিয়াকত হোসেনের ছেলে।

কসবা ফাঁড়ি ইনচার্জ রেজাউল করীম জানান, ইরফান হত্যায় পাখি সরাসরি জড়িত। তথ্য প্রযুক্তির ব্যবহার করে তার অবস্থান সনাক্ত করার পর বিশেষ অভিযানে তাকে আটক করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হলে হত্যায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন পাখি । তিনি আরও জানান, এরআগে তার নেতৃত্বে একটি টিম এ হত্যার মাস্টার মাইন্ড আব্দুল কাদেরকে আটক করা হয়। হত্যার রহস্য উৎঘাটন হয়েছেন। জড়িত অন্যদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত ২২ ডিসেম্বের প্রকাশ্যে নিজ দোকানের সামনে হত্যা করা হয় ইরফান ফারাজিকে। তিনি যশোর শহরের খড়কি ধোপাপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে। তিনি ইসলামী যুব আন্দোলন যশোর জেলা শাখার সাবেক শিল্প ও বাণিজ্য সম্পাদক ও পলেটেকনিক কলেজের ছাত্র ছিলেন। এ ঘটনায় মামলার পর র‌্যাব তৌহিদকে আটক করে। এরপর বেরিয়ে আসে থলের বিড়াল। কাদেরকে আটকের পর মুল রহস্য উন্মোচন হয়। ধীরে ধীরে জড়িতদের আটক ও রহস্য উন্মোচন করে পুলিশ। সর্বশেষ এ হত্যায় জড়িত আরেক আসামি পাখিকে আটক করা হয়। বাকি রয়েছে শিশির, রাহুল ও বিপ্লব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *