যশোরের বাঘারপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১

Share Now..

এস আর নিরব যশোরঃ
যশোরের বাঘারপাড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। নিহত যুবকের নাম নাজমুল ইসলাম (৩০)। সে পৌরসভার ২ নং ওয়ার্ডের বাসিন্দা হাসান আলী মোল্যার ছেলে। শনিবার (১ জানুয়ারি) সকাল ১০ টার দিকে উপজেলার পুকুরিয়া এলাকায় এই মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় আহত হয়েছেন বাঘারপাড়া গ্রামের রহেন মোল্লার ছেলে মো. সবুজ (২৩), একই গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মো. সজিব (১৭) ও মাগুরা জেলার মহাম্মদপুর উপজেলার দেউলি গ্রামের পিকুল (৫০)। আহতদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, এদিন সকাল ১০টার দিকে নাজমুল, সবুজ ও সজিব মোটরসাইকেল (যশোর- ল- ১২-৭৭২০) যোগে বাঘারপাড়া থেকে যশোরে যাচ্ছিলেন। পথিমধ্যে পুকুরিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তাদের ব্যবহৃত গাড়িটি রাস্তার পাশে পুকুরের মধ্যে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন।
বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সিনথিয়া ফারহানা জানান, হাসপাতালে আনার আগেই নাজমুলের মৃত্যু হয়েছে। মরদেহের শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন নেই। তবে বমি করার আলামত মিলেছে।
এ বিষয়ে বাঘারপাড়া থানার এসআই রাজ কিশোর পাল জানান, মরদেহ ও মোটরসাইকেল দুটি হেফাজতে রাখা হয়েছে। নিহত ও আহতের স্বজনেরা থানায় অবস্থান করছেন। দুপক্ষের আলোচনার ভিত্তিতে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.