যশোরের বাঘারপাড়ায় ইজিবাইক চোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

Share Now..

যশোর জেলা প্রতিনিধিঃ

যশোরের বাঘারপাড়ায় ইজিবাইক চুরির সময় টিপু হাওলাদার (৬০) নামের এক চোরকে গণপিটুনী দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।বুধবার সকাল ৯টায় উপজেলার ভিটাবল্যা উত্তরপাড়া থেকে তাকে আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি ইজিবাইক উদ্ধার করা হয়।
বাঘারপাড়ার ভিটাবল্যা উত্তরপাড়া থেকে জাহিদ হোসেনের গাড়ি চুরির সময় স্থানীয় জনতা টের পেয়ে তাকে গণ পিটুনী দেয়। পরে স্থানীয়রা তাকে পুলিশের হাতে দেয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

পুলিশ জানায়, চোর টিপু হাওলাদার যশোর সংকরপুর গ্রামের মৃত রজব আলীর ছেলে।ইজিবাইক চোর ধরা পড়ার সংবাদ শুনে থানায় হাজির হন একই গ্রামের আরো এক ভুক্তভোগী। ভুক্তভোগী লুৎফার রহমান জানান,দুই দিন আগে একই ব্যক্তি কৌশলে ভাঙ্গুড়া বাজার থেকে ছেলে মোস্তাইনের থেকে তার ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যায়।

এ বিষয়ে বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন জানান, ইজিবাইক চুরির ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ইজিবাইক উদ্ধার করা হয়েছে। আরো কয়েকটি চুরি হওয়া ইজিবাইক উদ্ধার হতে পারে বলে জানান তিনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *