যশোরের মণিরামপুরে কাভার্ডভ্যান চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

Share Now..

এস আর নিরব যশোরঃ
যশোরের মণিরামপুর উপজেলায় কাভার্ডভ্যান চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো একজন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে মণিরামপুর সরকারি কলেজ সংলগ্ন হাজরাকাটি কালভার্ট এলাকায় যশোর-চুকনগর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- খুলনার ডুমুরিয়া উপজেলার নরনিয়া গ্রামের আইয়ুব মোড়লের ছেলে মাসুদ রানা এবং কেশবপুর উপজেলার শ্রীরামপুর গ্রামের আব্দুস সামাদ শেখের ছেলে রুবেল শেখ।

আহত যুবকের নাম রাকিব মোড়ল। তিনি ডুমুরিয়ার নরনিয়া গ্রামের আলী মোড়লের ছেলে। রাকিবকে রাতেই মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মণিরামপুর ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব বিশ্বাস বলেন, রাত ১১টার পরে মণিরামপুর সরকারি কলেজের অদূরে কালভার্টের কাছে দুর্ঘটনায় হতাহতের খবর পেয়ে ঘটনাস্থলে যায় যাই। আমরা পৌঁছানোর পর দেখি একটি মোটরসাইকেল পড়ে আছে। এর সামনের অংশ ভাঙা। পাশেই দুইজনের লাশ পড়ে ছিল। অপর একজনকে আহত অবস্থায় উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে পৌঁছে দিয়েছি।

তিনি আরো বলেন, দুর্ঘটনার সময় সেখানে কেউ ছিলেন না। এজন্য কীভাবে দুর্ঘটনা হয়েছে তা সঠিকভাবে জানা যায়নি। কেউ কেউ বলছিলেন, একটি কাভার্ডভ্যান তাদের চাপা দিয়ে পালিয়ে গেছে।

এ বিষয়ে মণিরামপুর থানার এসআই হাসান আলী জানান, নিহতদের একজনের বাড়ি ডুমুরিয়ায়। অন্যজনের বাড়ি কেশবপুরে। রাতেই দুইজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *